Wednesday , May 29 2024
Breaking News
Home / Entertainment / বুবলীর সাথে বাকি জীবন কাটানোর প্রশ্নে, সাফ জবাব দিলেন শাকিব খান

বুবলীর সাথে বাকি জীবন কাটানোর প্রশ্নে, সাফ জবাব দিলেন শাকিব খান

বিনোদন অঙ্গনে সাম্প্রতিক সময়ে একটাই প্রধান আলোচনার বিষয় আর তা হল শাকিব খান এবং বুবলির গোপন বিয়ে এবং তাদের সন্তান। তবে বুবলির থেকে সাকিব খানই বেশি আলোচনায় এসেছেন। কারণ তিনি অপু বিশ্বাসের সাথে ঠিক যে ধরনের ঘটনা ঘটিয়েছিলেন ঠিক একই ঘটনা ঘটালেন বুবলির ক্ষেত্রেও। ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক সোশ্যাল মিডিয়ায়সহ বিভিন্ন গণমাধ্যমে শুধু নয় এবং এর বাইরে সর্বত্রই সমালোচনার মুখে পড়েছেন। গত কয়েকদিন ধরেই সিনেমা অঙ্গনে ব্যস্ত শাকিব-বুবলীর ব্যক্তিগত জীবন।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গে ব্রেকআপ করেছেন শাকিব! অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী। শাকিব ভক্তদের নিকট একটি প্রশ্ন, আর তা হলো- এখন আব্রাম খান জয়, শেহজাদ খান বীর কী বাবা-মা দুজনের আদর-স্নেহ একসঙ্গে পাবেন না?

সম্প্রতি গণমাধ্যমকর্মীরা সেসব প্রশ্ন রাখেন সাকিবের সামনে। কিং খানের কাছে প্রশ্ন ছিল- বুবলির সঙ্গে বাকি জীবনটা কাটাবেন, তাই না?
জবাবে শাকিব বলেন, ‘দেখুন- বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, মানুষ সুন্দর সংসার ও সুখের আশায় বিয়ে করে। কেউ কারো কারণে খুশি আবার কেউ নয়। আমি এখন একটি সুন্দর এবং সুখী পরিবার চাই।

শাকিব বলেন, জয় ও বীরকে মানুষ হিসেবে গড়ে তোলাই তার মূল লক্ষ্য।

তিনি বলেন, ‘জয় ও বীর দুজনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রাখতে চাই। আমি উভয় সন্তানের সমান যত্ন নেব, ইনশাআল্লাহ। আমার প্রধান দায়িত্ব হলো তাদের জীবনে যেন কোনো অপূর্ণতা না থাকে তা নিশ্চিত করার চেষ্টা করা। যখন তারা শিক্ষিত হবে এবং বড় হবে, তখন তারা তাদের জীবনের সিদ্ধান্ত নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

‘বুবলী-বীর’ ইস্যুকে কাটিয়ে দ্রুত শোবিজে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন শাকিব খান। এরই মধ্যে বেশ কিছু নতুন সিনেমার খবর নিয়ে হাজির হয়েছেন তিনি। সময়ের সবচেয়ে সফল পরিচালক রায়হান রাফির পরবর্তী সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড কিং। সিনেমার নাম এবং শাকিবের বিপরীতে নায়িকা কে- এই দুটি বিষয় গোপন রেখেছেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা।

তবে শাকিব খান মুখে সংসারে থিতু হওয়ার কথা বললেও, তিনি ঠিক কোন ধরনের সিদ্ধান্ত নিচ্ছেন, সে বিষয়ে এখনও স্পষ্ট করেননি। তিনি কি বুবলিকে নিয়ে বাকি জীবনটা এগিয়ে যাবেন, সে বিষয়ে তেমন কিছু জানাননি। তবে তিনি সন্তানদের ওপর গুরুত্ব দিয়ে কথা বলেন। এদিকে এই নায়কের সাথে বর্তমানে কোন নায়িকাই সিনেমা করতে চাইছে না বলে জানা গেছে।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *