Tuesday , May 28 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে শাকিব কাণ্ডে মুখ খুললেন পূজা চেরি, অপু ও বুবলীকে নিয়ে দিলেন ভিন্ন তথ্য

অবশেষে শাকিব কাণ্ডে মুখ খুললেন পূজা চেরি, অপু ও বুবলীকে নিয়ে দিলেন ভিন্ন তথ্য

শাকিব-বুবলী কাণ্ডে এখনো সারা-দেশজুড়ে চলছে ব্যাপক শোরগোল। অনেকটা লুকিয়েই চিত্রনায়িকা বুবলীকে বিয়ে, অতঃপর সন্তান প্রসব থেকে শুরু করে সবকিছুই ভক্তদের কাছ থেকে আড়াল করে রীতিমতো সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন বাংলা ছায়াছবির অন্যতম গুণী এই অভিনেতা। তবে এ ঘটনার রেশ এখনো কাটেনি, আর এরই মধ্যে বার বার উঠে আসছে অভিনেত্রী পূজা চেরীর নামও।

তবে অবশেষে শাকিব খান ইস্যুতে একটি বেসরকারি টেলিভিশনে মুখ খুললেন এই অভিনেত্রী।

পূজা বলেন, বুবলী আপুর সঙ্গে দুই দিন দেখা করেছি, হাই হ্যালো হয়েছে। মনে হচ্ছে সে খুব ভালো, খুব ইতিবাচক। আর অপু দিদির সাথেও খুব ভালো সম্পর্ক। আমি মনে করি তারা উভয়ই ভাল। আমার সম্পর্কে তাদের কোনো বাজে মন্তব্য করার কোনো কারণ দেখছি না। পূজা বলেন, আমি ভেবেছিলাম যেহেতু এটা ফেক নিউজ, তাই ১-২ ঘণ্টা পর মানুষ বুঝবে এটা ভুয়া। সেজন্য আমি এ বিষয়ে কিছু বলিনি, চুপ করে রইলাম। এখন দেখছি নীরবতার কারণে বিষয়টি আরও নোংরা হয়ে যাচ্ছে। নোংরামির ব্যাপারটা এত বেশি ছড়িয়ে পড়েয়ে পরবর্তীতে আমি ক্লিয়ারও করেছি।

এ অভিনেত্রী আরও বলেন, আপনারা আমাকে কখনো দেখেননি। আগে দেখুন, তারপর বলুন কোনটা ভালো না খারাপ। না দেখে বলা উচিত নয়। আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন, আমি ব্যক্তিগত জীবনে অনেক কিছুই করতে পারি। সেটা আমি অবশ্যই পেশাগত জায়গায় বলবো না। কিন্তু এখন অনেকে অনেক কথা বলছে, আমি এই কথাই বলব, আসলে সত্যটা জানার চেষ্টা করুন। প্রমাণ খোঁজার চেষ্টা করুন, তারপর বলুন। শাকিব খান সম্পর্কে পূজা আরো বলেন, তিনি অনেক ভালো অভিনেতা, তিনি একজন সুপারস্টার। সব মিলিয়ে তিনি পুরো প্যাকেজ। তার সম্পর্কে কিছু বলব না। তিনি ইন্ডাস্ট্রির নায়ক, আমিও নায়িকা। তার সাথে কাজ করা যায়। সব মিলিয়ে ভালো লাগলে এবং দর্শকরা চাইলে অবশ্যই তার সঙ্গে কাজ করব।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মিথ্যা তথ্য না ছড়ানোর সবার কাছে অনুরোধ জানান বাংলা বড় পর্দার অন্যতম উদীয়মান ও সাড়া জাগানো এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *