Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / একজন সেলিব্রেটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায় : শাকিব

একজন সেলিব্রেটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায় : শাকিব

সম্প্রতি বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়ক শাকিব খান ও অভিনেত্রী বুবলীর বিয়ের বিষয়টি প্রকাশ পাওয়ার পর থেকে আলোচনা যেন পিছু ছাড়ছে এই নায়কের। অপু বিশ্বাসের সাথে বিচ্ছেদের বিষয়টি রেশ কাটতে না কাটতে বুবলীর বিষয়টি সামনে আসায় ব্যাপক সমালোচনার মুখে পড়ে শাকিব খান। প্রথম দিকে তার বুবলীর সাথে বিয়ের বিষয়টি স্বীকার না করলেও পরে তার সন্তান ও বিয়ে কথা জানান আলোচিত এই নায়ক। এবার নিজের জীবন প্রসঙ্গে যে কথা জানালেন তিনি।

শোবিজে এখন সবচেয়ে আলোচিত নাম শাকিব খান। নায়িকা বুবলী এবং তাদের সন্তান শেহজাদ খান বীরের সাথে তার বিয়ে প্রকাশের পর থেকে তিনি সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে রয়েছেন। তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাস ও ছেলে আব্রাম খান জয়, অভিনেত্রী পূজার সঙ্গে চেরির রোমান্সসহ নানা বিষয়ও উঠে আসছে।ঠিক এমনই এক সময়ে মিডিয়াকে তার ভেতরের কিছু কথা বললেন ঢালিউড কিং।

এক সাক্ষাৎকারে শাকিবকে প্রশ্ন করা হয়েছিল, সেলিব্রেটিদের ব্যক্তিগত ব্যাপার বলে কিছু নেই, সবই পাবলিক প্রপার্টি, এ ক্ষেত্রে কী বলবেন? জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি এটাও স্বীকার করি যে পাবলিক সেলিব্রিটিদের সম্পর্কে সবকিছু দেখতে চায়, তাই ব/লে কি একজন সেলি/ব্রেটির বেডরুমের দৃশ্য পাব/লিককে দেখানো যায়? গোপনীয়তা বলে কিছু নেই? দেখুন, আমরা যদি হলিউড-বলিউড এমনকি টলিউড তারকাদের কথা বলি, তাহলে বলতেই হবে যে এমন ঘটনা সেখানে প্রায়ই ঘটে, কিন্তু সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কি কখনও দেখা যায়? টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারবার বিয়ে করেছেন, এলেন মাস্কও চারবার বিয়ে করেছেন, সেসব দেশের মানুষের মধ্যে তাদের নিয়ে খুব একটা কথা নেই।

ঢালউড কিং সাম্প্রতিক ঘটনার জন্য কিছু ঈর্ষান্বিত শত্রুর দিকেও ইঙ্গিত করেছেন। তাঁর কথায়, ‘প্রতিষ্ঠিতদের পিছনে সব সময়ই কিছু ঈর্ষাকাতর শত্রু থাকে, তারা তিলকে তাল করে পরিস্থিতি খারাপ করতে চায়। এই লোকেরা বন্ধু হিসাবে ঘনিষ্ঠ থাকে। যেমন, মিরজাফর ছিলেন নবাব সিরাজউদ্দৌলার অত্যন্ত ঘনিষ্ঠ ব্যক্তি। এইসব মিরজাফরদের থেকে সবসময় দূরে থা/কতে হয়। মিরজাফরদের ভাগ্য শেষ পর্যন্ত ভয়াবহ পরিণতি হয়। তারা একসময় দুঃখজনকভাবে বিলুপ্ত হয়। ইতিহাস এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সাথে থাকতে চাই না।’

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাবেন? এমন প্রশ্নের জবাবে শাকিবের উত্তর, ‘দেখুন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, মানুষ সুন্দর সংসার ও সুখের আশায় বিয়ে করে। কেউ কারো কারণে খুশি আবার কেউ নয়। আমি এখন একটি সুন্দর এবং সুখী পরিবার চাই।

প্রসঙ্গত, আগামী দিন গুলিতে নিজের সংসার ও সন্তানদের নিয়ে সুখে কাটাতে চায়। তবে বন্ধু নামে শত্রু থেকে নিজেকে দূরে রাখার কথা প্রকাশ করেন আলোচিত এই নায়ক।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *