Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / শিল্পী আসিফের ছেলের বিয়ের দিনই ঘটলো ভিন্ন এক ঘটনা, বিষয়টি মাথায় রেখেছেন বেগম সালমা আসিফ

শিল্পী আসিফের ছেলের বিয়ের দিনই ঘটলো ভিন্ন এক ঘটনা, বিষয়টি মাথায় রেখেছেন বেগম সালমা আসিফ

সম্প্রতি গত কয়েকদিন আগেই বাগদান সারেন বাংলাদেশ অত্যন্ত সনামধন্য ও খুবই পরিচিতি এক মুখ আসিফ আকবরের ছেলে শাফকাত আসিফ রণ। আর এরই মধ্যে সোমবার (৩ অক্টোবর) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ইসমত শেহরীন ঈশিতার সঙ্গে বিবাহ বন্ধনে অবোধ্য হন শাফকাত আসিফ রণ। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের বেশকিছু ছবিও ছড়িয়ে পড়তে দেখা গেছে।

গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে রণ ও ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলে বিবাহ পাঠ ও প্রার্থনা করা হয়। দুই পরিবার ছাড়াও সেখানে হাজির হন শোবিজের অনেক তারকা। সেই তালিকায় ছিলেন রুনা লায়লা, কনকচাঁপা, কুমার বিশ্বজিৎ, কবির বকুল, শওকত আলী ইমন, কনা, সালমা, কোনালসহ সংগীত অঙ্গনের অনেকেই।

ছেলের বিয়ে উপলক্ষে নবদম্পতির সঙ্গে এক ফ্রেমে বন্দি হলেন আসিফের সাত ভাইবোন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি চমকপ্রদ তথ্য শেয়ার করেছেন গায়ক।

আসিফ লিখেছেন, ১৯৬০ সালের অক্টোবর মাসের তিন তারিখ আমাদের প্রয়াত আব্বা-আম্মার বিয়ে হয়েছিল। একইদিনে এই পরিবারের বড় সন্তান শাফকাত রণ’র বিয়ে সম্পন্ন হয়েছে ঠিক ৬২ বছর পর। বেগম সালমা আসিফ এই বিষয়টি মাথায় রেখেছেন। এটা অসাধারন একটা ভাবনা। ধন্যবাদ বেগম, তোমাকে ধন্যবাদ।

তিনি আরও লেখেন, ছবিতে আমরা সাত ভাইবোন। সঙ্গে আমাদের পরিবারের পরবর্তী জেনারেশনের আইকন রণ আর ঈশিতা। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। ভালোবাসা অবিরাম।

উল্লেখ্য, গত মাসের ২৪ সেপ্টেম্ব বাগদান সারেন রণ। এদিকে ছেলে ও পুত্রবধূর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বাংলার অন্যতম গুণী এই সংগীতশিল্পী।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *