Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে বিয়ের তারিখ জানালো অভিনেত্রী বুবলী

অবশেষে বিয়ের তারিখ জানালো অভিনেত্রী বুবলী

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। বিভিন্ন ঘটনার মাধ্যমে তিনি প্রায় গণমাধ্যমে আসেন। সম্প্রতি অপু বিশ্বাস তার সন্তানের মা হওয়ার ঘটনায় ব্যাপক আলোচনায় আসেন তিনি। এ আলোচনার রেশ কাটতে না কাটতে নতুন ঘটনায় মোড় নিলো অভিনেত্রী বুবলীর গর্ভে জন্ম নেওয়া তার দ্বিতীয় সন্তানের কথা প্রকাশ হওয়ায়। তবে ঘটনার শেষ এখানে নয় নতুন গুঞ্জন উঠেছে আরেক অভিনেত্রী পূজা চেরি সাথে তার সম্পর্কে নিয়ে।

নানা নাটকীয়তার পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) স্ত্রী বুবলী ও সন্তান শেহজাদ খানের কথা স্বীকার করেন শাকিব খান। বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের ছবি সামনে আসার পর শাকিব খান তার ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে স্ত্রী-সন্তানের কথা স্বীকার করেছেন।

এরপর মিডিয়ায় শাকিব খান ও বুবলীর বিচ্ছেদের গুঞ্জন ওঠে। কয়েকটি গণমাধ্যমে বিচ্ছেদের খবরও প্রকাশিত হয়। তবে একটি সূত্র জানায়, শাকিব খান ও বুবলী এখনও স্বামী-স্ত্রী। তাদের মধ্যে কোনো বিচ্ছেদ বা ডিভোর্স হয়নি। এই জল্পনা-কল্পনার মধ্যেই আজ (৩ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের তারিখ ঘোষণা করলেন অভিনেত্রী বুবলী। ২০ জুলাই, ২০১৮ সালে শাকিব-বুবলী বিয়ে করেন। তিনি লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের দুটি স্মরণীয় তারিখ হল ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।

অর্থাৎ বিবাহ এবং সন্তানের জন্মের তারিখ। সূত্র আরও জানায়, বুবলী ও শাকিবের মধ্যে কোনো বিচ্ছেদ হয়নি। বিচ্ছেদের পর সন্তানের নাম কেউ প্রকাশ করেনি। এ নিয়ে অবশ্য কথা বলবেন বুবলী। তবে আমি শতভাগ নিশ্চিত যে তাদের বিচ্ছেদ হয়নি।

জানা গেছে, যুক্তরাজ্যের নিউইয়র্ক লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে মা হয়েছেন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তিনি এই সন্তানের জন্ম দেন। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সেখানে জন্ম দেওয়ার পর ৯ মাসের আড়াল ভেঙ্গে সবার সামনে আসেন।

শাকিবের সঙ্গে আরেক অভিনেত্রীর প্রেমের গুঞ্জনও মিডিয়ায় রটে। বুবলী সম্প্রতি ফেসবুকে তার বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করেছেন। এরপর থেকেই সিনেমাপাড়ায় তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়।

সন্তানের জন্ম দিয়েছেন বুবলী, যা অনেকদিন ধরেই মিডিয়ায় ভাসছে। ওই সন্তানের বাবা শাকিব খান। এবার সেই গুঞ্জনই সত্যি হল।

প্রসঙ্গত, অবশেষে প্রমাণিত হলো শাকিব-বুবলীর বিয়ের কথা। ‍যদিও বিষয়টি অনেক আগেই গনমাধ্যমে এসেছিল কিন্তু তার সত্যতা নিয়ে কিছুটা সংশয় ছিলো।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *