Tuesday , May 28 2024
Breaking News
Home / National / দলে কোনো বিভেদ নেই, রওশন এরশাদকে নিয়ে ভিন্ন ইঙ্গিত দিলেন জিএম কাদের

দলে কোনো বিভেদ নেই, রওশন এরশাদকে নিয়ে ভিন্ন ইঙ্গিত দিলেন জিএম কাদের

সম্প্রতি দলের আভ্যন্তরীন কোন্দোলে জড়িয়ে দলের একের পর এক নেতাকে অব্যাহতি দেওয়ায় আলোচনায় আসে জাতীয় পার্টি। জানা যায় ভাবি রওশন এরশাদের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদের নির্দেশে এসব নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। জাতীয় পার্টি কোনো দলের সাথে জোট যাবে না বলে দলের পক্ষ থেকে এমন ইঙ্গিত দেওয়া হয়েছে। রওশন এরশাদকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে মন্তব্য করে পার্টির চেয়ারম্যান জিএম যা বললেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই, রওশন এরশাদকে ভুল বোঝানো হচ্ছে। আমরা এগুলো কাটিয়ে উঠতে পেরেছি। জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি সংগঠিত। শুধু চেহারা পাল্টালে রাজনীতি বদলাবে না, রাজনীতিতে গুণগত পরিবর্তন আনতে কাজ করছে জাতীয় পার্টি। আসন্ন জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি।

সোমবার বিকেলে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, এ সরকারের আমলে কোনো নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, সুষ্ঠু নির্বাচনের প্রতি জনগণের আস্থা হারিয়েছে সরকার।

রংপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে জিএম কাদের বলেন, আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বর্তমান মেয়রকে আমরা মনোনয়ন দিয়েছি। লাঙ্গল প্রতীক মোস্তাফিজার রহমান মোস্তফার। অন্য কারো দাবি করার অধিকার নেই।

এসময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে সৈয়দপুর বিমানবন্দর থেকে স্বাগত জানিয়ে রংপুরে নিয়ে আসেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। রংপুর-লালমনিরহাটে ৫ দিনের সফরে এসেছেন জিএম কাদের।

প্রসঙ্গত, জাতীয় পার্টির বর্তমান যে অবস্থান সেটি বিগত দিনের থেকে শক্তিশালী বলে মন্তব্য করেন জাপা চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, দল এখন আর বিভেদ হওয়ার সুযোগ নেই সাংগঠনিক ভাবে দল মজবুত।

About Babu

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *