Tuesday , May 28 2024
Breaking News
Home / Entertainment / শাকিবকে স্বামী দাবী করা সেই অভিনেত্রী রাত্রির বিষয়ে হাটে হাঁড়ি ভাঙলেন আরেক অভিনেত্রী

শাকিবকে স্বামী দাবী করা সেই অভিনেত্রী রাত্রির বিষয়ে হাটে হাঁড়ি ভাঙলেন আরেক অভিনেত্রী

সম্প্রতিক সময়ে চিত্রনায়ক শাকিব খান এবং বুবলির সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসতেই শাকিব খানের বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের কথা উঠে আসছে। সুপার স্টার শাকিবের সাথে অনেক মেয়ের সম্পর্ক ছিল এমনটাই মিডিয়ার কল্যানে উঠে আসছে। তবে রাত্রি নামের একজন ‘অতিরিক্ত’ অভিনেত্রী বহু বছর ধরে শাকিব খানকে নিজের স্বামীর পরিচয় দিয়ে আসছিলেন। তিনি বিভিন্ন সময় ইউটিউবারদের নিকট শাকিব খানের বিষয় নিয়ে বিভিন্ন তথ্য দিতেন তার স্বামী হিসেবে।

তিনি আরও দাবি করেন যে রাহুল খান নামে তার একটি ছেলে রয়েছে, যার বাবা কিং খান। যদিও জানা যায়নি, কখন, কোথায় তাদের বিয়ে হয়েছে, কবে সন্তান হয়েছে। রাত্রি নামের এই অভিনেত্রী কখনোই তা প্রকাশ করেননি। কোনো প্রমাণপত্র দেখাননি তিনি। এবার একই ইস্যুতে হাটে হাঁড়ি ভাঙলেন আরেক অভিনেত্রী স্বপ্না। যিনি রাত্রির সাথে চলচ্চিত্রে কাজ শুরু করেন। তাদের মধ্যেও খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। স্বপ্না স্পষ্ট জানিয়েছেন যে রাত্রি কোনওভাবেই শাকিব খানের স্ত্রী এবং শাকিব খান রাহুলের বাবাও নন।

তাহলে রাত্রি কার স্ত্রী? রাহুল খান কার সন্তান? তাও জানালেন অভিনেত্রী স্বপ্না। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী জানান, রাত্রির স্বামীর নাম বাহাদুর। যিনি পেশায় ছিন’তাইকারী ছিলেন। কারওয়ান বাজার ও এফডিসি এলাকায় চুরি-ছিনতাই করত একটি চক্র। বাহাদুর ওই দলের অন্যতম সদস্য। এটি ২০০৩-২০০৪ সালের দিকের কথা। স্বপ্না দাবি করেন যে, রাত্রি বাহাদুরের স্ত্রী এবং রাহুল তার সন্তান।

একদিনের ঘটনা উল্লেখ করে স্বপ্না বলেন, ওই সময় রাত্রি অ”ন্তঃসত্ত্বা ছিলেন। তার ডেলিভারি ডেট ছিল। সেদিন স্বপ্নাকে তার স্বামীর সঙ্গে পরিচয় করাতে নিয়ে যান রাত্রি। সেই লোকটিই ছিল বাহাদুর। স্বপ্না জানান, কথাবার্তার একপর্যায়ে তার স্বামী বাহাদুর রাত্রীর কাছে টাকা চায়। রাত্রি তখন কাঁদতে কাঁদতে বলল, ‘আজ আমার ডেলিভারি। আমাকে সাহায্য করার পরিবর্তে আপনি আমার কাছে টাকা চাইছেন।’

সেদিন রাতে স্বামী বাহাদুরের খুব তর্কাতর্কি হয়েছিল। এরপর বাহাদুর সেখান থেকে চলে যান। স্বপ্না বলেন, তার পরেই রাহুলের জন্ম। কিন্তু স্বপ্না জানেন না কীভাবে এই সন্তানের নামের সঙ্গে খান পদবি এসেছে।

শাকিব খানের সঙ্গে রাতের সম্পর্ক নিয়ে এই অভিনেত্রী বলেন, নৃত্য পরিচালক আজিজ রাজার একটি ডান্স ক্লাব ছিল। আজিজ রেজার ঘনিষ্ঠ হওয়ায় প্রতিদিনই শাকিব খানকে সেখানে পাওয়া যেত। সেখানে নাচ শিখতেন অভিনেতা। তৎকালীন পার্শ্ব অভিনেত্রী ও মডেল রাত্রিও সেখানে নাচ শিখতে যেতেন।

স্বপ্না বলেন, শাকিব খানের সঙ্গে রাত্রির মধ্যে হয়তো কিছু কথা হয়েছে। এক জায়গায় কাজ করলে সবার সঙ্গে এমন কথাবার্তা হয়। স্বপ্না বলেন, এর মানে এই নয় যে তাদের মধ্যে কোনো সম্পর্ক ছিল, তারা বিয়ে করেছে এবং একটি সন্তান হয়েছে। বিস্ময় প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, “রাত্রির সঙ্গে অনেকদিন কাজ করেছি। এত কিছু থাকলে জানা যেত।’

শাকিব খানকে নিয়ে এখনো কথা বললেও কান্নায় ভেঙে পড়েন তার কথিত স্ত্রী রাত্রি। এফডিসিতে প্রায়ই দেখা যায় তাকে। মিডিয়া শাকিব খানকে নিয়ে কিছু জিজ্ঞেস করলে কেঁদে ফেলেন তিনি। কিছুটা ক্ষো’ভ প্রকাশ করে তিনি বলেন, ‘হিরো’কে নিয়ে আর কথা বলতে চাই না। রাত্রি সব সময় শাকিব খানকে ‘হিরো’ বলে ডাকতেন।

জানা গেছে, রাত্রি পেশায় একজন বিউটি পার্লার কর্মী এবং তার নিজের একটি বিউটি পার্লার রয়েছে। তার ছেলে রাহুল একটি মোটর গ্যারেজে কাজ করে, যার অবস্থান বাংলামোটরে। জানা গেছে রাহুলকে মাঝে মাঝে তার বাবার বিষয় নিয়ে প্রশ্ন করা হয. কিন্তু সে কোনো প্রশ্নের উত্তর দেয় না। মাঝে মাঝে বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা তার নিকট যান, কিন্তু বাবার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি নীরব থাকেন, কোন উত্তর দেয় না।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *