Wednesday , May 29 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত সরব হলেন পূজা চেরি বললেন, ‘মিথ্যা বলবো না তার সাথে আমার সম্পর্ক রয়েছে’

শেষ পর্যন্ত সরব হলেন পূজা চেরি বললেন, ‘মিথ্যা বলবো না তার সাথে আমার সম্পর্ক রয়েছে’

বাংলাদেশ এর মিডিয়া জগৎ এখন একটি বিষয় নিয়ে সরগরম। আর সেটা হলো শাকিব খান। একে একে গোপনে দুইটি বিয়ে এখন সন্তানের বাবা হয়েছেন তিনি। আর সেই সাথে সাথে উঠেছে আরো একটি গুঞ্জন।ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও উঠতি অভিনেত্রী পূজা চেরির প্রেমের গুঞ্জন চলছে। এরই মধ্যে এই নায়িকার যুক্তরাষ্ট্রের ভিসা আগুনে ইন্ধন যোগ করেছে। সমালোচকরা দুইয়ে দুইয়ে মেলাতে বসেন। এতে কিছুটা বিরক্ত হন পূজা। তিনি ফেসবুক থেকে মার্কিন ভিসার পোস্ট মুছে দেন।

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়েও মুখ খুললেন তিনি। অভিমান ও ক্ষোভ মিশ্রিত সুরে গণমাধ্যমকে এ অভিনেত্রী বলেন, ‘যতবারই কারো সঙ্গে কাজ করেছি, ততবারই গুঞ্জন উঠেছে যে আমি তার প্রেমে পড়েছি। সিয়াম, অদ্রিতের সঙ্গে পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছি। অনেকেই এটাকে সত্যিকারের রোমাঞ্চ বলেছেন। আমিও শুনেছি সিয়ামের বিয়ের দিন ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলাম! কিন্তু এটা কি সত্যি? ব্যাপারটা এমন নয়, অনেক কাজ করেছি, এখন আমার ক্যারিয়ার নেই। তাই প্রেম, বিয়ে করে চলে যাব।

আপনি কি সত্যিই শাকিবের প্রেমে পড়েছেন? এবার খানিকটা কূটনৈতিক ভাষায় উত্তর দিলেন পূজা, ‘মিথ্যা বলব না, তার সঙ্গে প্রেম করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।

এমন প্রশ্নে তিনি বলেন, ‘শাকিব খানের প্রেমে পড়েছি, কেউ কি দেখেছেন? কেউ কি আমাকে আর শাকিব খানকে একসঙ্গে রেস্টুরেন্টে খেতে বা হাত ধরে হাঁটতে দেখেছেন?

যদি সত্যিই কোন সম্পর্ক না থাকে, তাহলে এই কথা কে বলছে? কেন রোট? পূজার কথায়, ‘দেখুন, একটা প্রযোজনা সংস্থার সঙ্গে সাড়ে চার বছর কাজ করেছি। আমি ওই প্রতিষ্ঠান ছাড়ার পর থেকে আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। চালিয়ে যান আমি এখন আর কিছু বলব না। আমার ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব।

আপাতত পূজা নিয়ে ব্যস্ত নায়িকা। পূজা জানান, ছোটবেলায় খুলনায় যেতেন, কিন্তু এখন পূজার জন্য ঢাকায় থাকেন। এ বছর পুজোতেও স্বস্তি নেই পুজোয়।

উল্লেখ্য,এ দিকে জানা গেছে চলতি মাসের ১৩ তারিখে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস। আর সেই অনুষ্ঠানে যোগদান করবেন পূজা চেরি। একই অনুষ্ঠানে শাকিব খানের যোগদানের কথা থাকলেও এবার শোনা যাচ্ছে তিনি হয়তো যাবেন না সেই অনুষ্ঠানে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *