Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / এবার আর ছাড় দিলো না জনতা, যুবলীগ নেতা পরিচয় পাওয়ার পরেই গণধোলাই,ভিডিও সাড়া ফেললো অনলাইনে

এবার আর ছাড় দিলো না জনতা, যুবলীগ নেতা পরিচয় পাওয়ার পরেই গণধোলাই,ভিডিও সাড়া ফেললো অনলাইনে

বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম বড় অঙ্গসংগঠন হচ্ছে বাংলাদেশ যুবলীগ। তবে উপজেলা পর্যায়ের যুবলীগের অনেক নেতা কর্মীর বিতর্কিত কর্মকান্ডের কারনে বার বার হচ্ছে সংগঠনটির বদনাম। জানা গেছে ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতাসহ দুইজনকে পিটিয়ে আহত করেছে জনতা।রোববার (২ অক্টোবর) বিকেলে জেলার রানীশংকৈল উপজেলার নেকমর্দ বাজারে এ ঘটনা ঘটে। কিন্তু গণপিটুনির একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

অভিযুক্তের নাম হাবিবুল্লাহ হাবিব। তিনি নিজেকে জেলার পীরগঞ্জ শহরের আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বলে পরিচয় দেন। আরেকজনের নাম মিরাজুল ইসলাম। তার বাড়িও পীরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামে।

সদর উপজেলার মহেশপুর গ্রামের চুরি যাওয়া ছাগলের মালিকের মেয়ে সুমাইয়া জানান, ওই দুই যুবক তাদের খাসি ছাগলটি মোটরসাইকেলে তুলে মহেশপুরের একটি আম বাগান থেকে পালিয়ে যাচ্ছিল। এ সময় তিনি প্রতিবেশী এক ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে পিছন থেকে ধাওয়া করে নেকমর্দ বাজার এলাকায় তাদের আটক করেন। পরে জনতা তাদের মারধর করে।

এ দিকে এই ঘটনা নিয়ে এখন ওই এলাকায় সৃষ্টি হয়েছে বেশ চাঞ্চল্য। এ নিয়ে কথা বলেছেন সেখানকার আওয়ামীলীগ নেতারা। এ বিষয়ে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বাবু বলেন, হাবীব ধর্মবিষয়ক সম্পাদক নয়। সাধারণ সদস্য। তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *