Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / আমরা ১৪ বছর ধরে লিখছি, লিখলে তো টুকটাক ভুল হবেই : তথ্যমন্ত্রী’

আমরা ১৪ বছর ধরে লিখছি, লিখলে তো টুকটাক ভুল হবেই : তথ্যমন্ত্রী’

আওয়ামীলীগ সরকার দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। যার জন্য দেশ আজ এমন অবস্থানে পৌছেছে অথচ বিএনপি ক্ষমতায় থাকতে দেশের মানুষের জন্য চিন্তা করেনি শুধু নিজেদের আখের গুছাতে ব্যস্ত ছিল। দেশের মানুষের বিপদে তারা পাশে দাঁড়ায় না কিন্তু সরকার বিরুদ্ধে তারা দুর্নাম ছড়াতে ভোলে না বলে জানান তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তারা আবারও ক্ষমতায় যাবার জন্য স্বপ্ন দেখছে কিন্তু এদেশের মানুষ তাদের চরিত্র বুঝে ফেলে তার আর ভুল করতে চায় না।মানুষের বিপদে বিএনপি নেতাকর্মীদের পাওয়া যায় না মন্তব্য করে যা বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন ‘মানুষের বিপদের সময় বিএনপি নেতাকর্মীদের পাওয়া যায় না। তবে ভোট আসলে তারা আসবে। এসে পরীক্ষায় খাতায় কি কি ভুল হয়েছে তা বলবে। ওদের পরীক্ষার খাতাতো সাদা।

তারা তো পরীক্ষাই দেয় নি। আমরা ১৪ বছর ধরে লিখছি। আরো এক বছর লিখবো। লিখলে তো টুকটাক ভুল হবেই। ‘

রোববার (২রা অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার মাদিয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে নৌকাডুবিতে নি/হতদের পরিবারকে আওয়ামী লীগের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুল ইসলামের বাড়ি পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁওয়ে হলেও তিনি এখনো আসেননি। আমরা যাওয়ার পর উনি আসবেন আমরা জানি। তিনি ঢাকায় বসেই নানা ধরনের কথা বলছেন না এসে। তারা দরিদ্র মানুষের পাশে দাঁড়ায় না। তারা মানুষের মৃ/ত্যু বিপর্যয় নিয়ে মজা করে। আওয়ামী লীগ শুধু কথা বলে না মানুষের পাশে থাকে। মানুষের পাশে দাঁড়ায়। ভোটের সময় তারা শীতের পাখির মতো আসলে তাদের ফিরিয়ে দিবেন। শীতের পাখিদের ভিরতে দিবেন না। ‘

মন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা নৌকাডুবির ঘটনায় আপনাদের পাশে দাঁড়ানোর জন্য এসেছি। আওয়ামী লীগ সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে। ‘

অনুষ্ঠানে রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেন, ‘আওয়ামী লীগ কখনো বাংলাদেশের মানুষকে মিথ্যা আশ্বাস দেয় না। আওয়ামী লীগ কখনো জনগণকে ঠকায় না। নুষের প্রয়োজন মতো সব ধরণের কাজ করে শেখ হাসিনার সরকার। আমি নির্বাচিত হওয়ার পর থেকেই আউলিয়া ঘাটে সেতু নির্মাণের চেষ্টা করছি। এই সেতুর অনুমোদন দেওয়া হয়েছে এবং নকশা প্রায় শেষ। ও ওয়াই আকৃতির এই সেতুটি হবে বাংলাদেশের দ্বিতীয়তম সেতু। দৈর্ঘে প্রথম। আগামী শুক্রবার এই প্রকল্পের পরিচালকসহ বুয়েটের ১০সদস্যের একটি প্রতিনিধি দল পরিদর্শনে আসবেন। পরে স্টিমেট তৈরি হবে। আগামী ডিসেম্বর-জানুয়ারির মধ্যে কাজ শুরু হবে। ‘

পরে মন্ত্রী নৌকাডুবির ঘটনায় নিহ/ত ও নিখোঁজ ৭২ জনের স্বজনদের কাছে আওয়ামী লীগের পক্ষ থেকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা তুলে দেন।

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দেশের মানুষের পাশে দাড়িয়ে তাদের কষ্ট অনুভব করে এবং সাধ্যমত তাদের সহযোগিতার চেষ্টা করে আওয়ামীলীগ বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আওয়ামীলীগ কথা না কাজে বিশ্বাস করে বলেই জনগন তাদের ক্ষমতায় রেখেছে।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *