Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / ২০১৯ সালেই নারায়ণগঞ্জে বিয়ে হয় শাকিব-বুবলীর, জানা গেল বিচ্ছেদ হয়েছে কিনা

২০১৯ সালেই নারায়ণগঞ্জে বিয়ে হয় শাকিব-বুবলীর, জানা গেল বিচ্ছেদ হয়েছে কিনা

গত সপ্তাহ খানেক আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেবি বাম্পের দুই ছবি প্রকাশ করেছেন ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। আর এরপর থেকেই সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন শাকিব-বুবলী। কবে মা হয়েছে, তার সন্তানের নামই বা কি? এমন নানা প্রশ্ন ঘুরপাক খেতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ফেসবুকে সন্তানের সঙ্গে নিজেদের একটি ছবি পোস্ট করেন শাকিব খান ও বুবলী। ওই পোস্টে তারা নিজেদের সন্তানের বাবা-মা বলে উল্লেখ করেছেন।

তবে এখানেই সব জল্পনা-কল্পনার শেষ নেই। শাকিব-বুবলীর বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে এখন কৌতুহল। তারা কখন বিয়ের টেবিলে বসল?

এ বিষয়ে সঠিক কোনো তথ্য দিতে পারেননি শাকিব-বুবলীর ঘনিষ্ঠরা।

নাম প্রকাশ না করার শর্তে ঢাকাই সিনেমার জনপ্রিয় এই জুটির ঘনিষ্ঠরা জানান, সন্তানের খবর প্রকাশ্যে এলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন তাও জানেন না।

তাদের মতে, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে গাঁটছড়া বাঁধেন শাকিব-বুবলী। তাদের সম্পর্ক কিছুদিন ভালো চললেও দীর্ঘদিন তাদের বিচ্ছেদ ছিল। তাদের মধ্যে যোগাযোগ কম ছিল।

এদিকে সন্তান ও বিয়ের খবর সামনে আসার পরপরই শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়ে। তবে বুবলীর পারিবারিক সূত্রের দাবি, তা আদৌ সত্য নয়।

সূত্রটি জানায়, শাকিব খান ও শবনম বুবলী যে বিচ্ছেদ হয়নি, তা একেবারে নিশ্চিত। তারা এখনও স্বামী-স্ত্রী। ব্রেকআপের পর সন্তানের নাম ও ছবি কেউ এভাবে প্রকাশ করে না। তারা সন্তান নিয়ে ভালো আছেন।

সূত্রটি আরও জানায়, বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ার পর বুবলিও অবশ্যই বিস্তারিত মিডিয়াকে জানাবেন।

এদিকে আজ রোববার (২ অক্টবর) সকালে ছেলের ২ টি ছবি ফেসবুকে শেয়ার করে সবার কাছে দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দেন বুবলী। তবে এর আগে নিজের এক বক্তব্যে বুবলী নিজেই বলেছিলেন, যা কিছু হয়েছে শালীন এবং সুন্দরভাবেই হয়েছে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *