Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / পূজা চেরির স্বামী হিসেবে নাম আসছে শাকিব খানের, মিলছে না খোঁজ

পূজা চেরির স্বামী হিসেবে নাম আসছে শাকিব খানের, মিলছে না খোঁজ

সাম্প্রতিক সময়ে বুবলি ও শাকিবের সন্তানকে প্রকাশ্যে আনার পর তাদের দুজনের বিষয় নিয়ে দেশজুড়ে চলছে আলোচনা সমালোচনা। চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নিয়েও ঠিক একই রকম কাণ্ড ঘটিয়েছিলেন বাংলাদেশের চলচ্চিত্রজগতের সুপারস্টার শাকিব খান। তাদের আলোচনার মাঝে উঠে আসতে শুরু করেছে ঢালিউডের বর্তমান প্রজন্মের চিত্র নায়িকা পূজা চেরির নাম। শাকিবের সাথে তার সম্পর্ক জড়িয়ে বিভিন্ন মহলে বিভিন্ন খবর শোনা যাচ্ছে। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা! তবে গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

কিন্তু উইকিপিডিয়া সেই গুঞ্জনের সত্যতা দেখাচ্ছে। অভিনেতা শাকিব খানকে পূজা চেরির স্বামী হিসেবে শো করছে উইকিপিডিয়া। এটি দেখাচ্ছে যে পূজা ২০২২ সালে ঢাকায় জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে বিয়ে করেছিলেন। যদিও উইকিপিডিয়াতে অনুসন্ধান করেও এই তথ্য পাওয়া যায়নি।

তবে উইকিপিডিয়া থেকে নেওয়া একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ার অনেক জায়গায় ঘুরছে। তবে স্ক্রিনশটটির সত্যতা নিশ্চিত করা যাচ্ছে না।

এদিকে, পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করতেই, তথ্য ও উপাত্তের পরিপ্রেক্ষিতে বিশ্বব্যাপী প্রবাহমান এই মুক্ত বিশ্বকোষ থেকে জানা যায়, ২২ বছর বয়সী এই লাস্যময়ীর বাড়ি খুলনায় এবং তিনি মগবাজার গার্লস হাই স্কুল ও সিদ্ধেশ্বরী কলেজে পড়াশোনা করেছেন।

এসব বিষয়ে জানতে একাধিকবার ফোন করেও পূজা চেরিকে পাওয়া যায়নি। এমনকি পূজা চেরির মা ঝর্ণা রায়ের নম্বরও বন্ধ পাওয়া গেছে।

২৬ সেপ্টেম্বর ‘হৃদিতা’ ছবির গান রিলিজে দেখা গিয়েছিল পূজা চেরিকে। অভিনেত্রীর শেষ ফে”সবুক পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬:৫৯ টায়। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাচ্ছে না পুজাকে।

পুজার নীরবতায় নানা প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। আমেরিকার ভিসা পেয়েছেন এই নায়িকা- এমন কথাই ভেসে বেড়াচ্ছে এফডিসির আকাশে। তবে এ খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া পূজাকে ঘিরে রয়েছে আরও নানা গুঞ্জন।

এদিকে অপু বিশ্বাসের পর আবারও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় শাকিব-বুবলী। তারা তাদের সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন। শুক্রবার দুপুর ১২টায় বুবলী তার ফে”সবুকে ছবিটি শেয়ার করেন। জানালেন, তার সন্তানের বাবা শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান বীর।

বুবলির পোষ্ট করার ১৯ মিনিটের মাথায় শাকিব খান একই ধরনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। তিনি শেহজাদের বিষয়টির সত্যতা স্বীকার করেন। দুজনের একই রকম পোস্টের বিষয়টি নিয়ে শোবিজ দুনিয়া সক্রিয় হটে শুরু করে। সাংবাদিক থেকে শুরু করে তাদের উৎসুক ভক্তরা বুবলির বাড়িতে গিয়ে হাজির হতে শুরু করেন। অবশ্য পরে জানা যায় যে বুবলি এই বাড়িতে আর থাকছেন না।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *