Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / সন্তানকে প্রকাশ্যে আনলেও, এবার শাকিবের কথায় বুবলির সাথে সম্পর্ক নিয়ে উঠেছে নতুন প্রশ্ন (ভিডিও)

সন্তানকে প্রকাশ্যে আনলেও, এবার শাকিবের কথায় বুবলির সাথে সম্পর্ক নিয়ে উঠেছে নতুন প্রশ্ন (ভিডিও)

গত আগস্ট মাসে শাকিব খান তার ভক্তদের উদ্দেশ্যে ঘোষণা দিয়েছিলেন যে, ‘তিনি বিয়ে করবেন আগামী দু-এক মাসের মধ্যেই’। প্রায় মাস দেড়েক আগে নিউইয়র্কে অবস্থানকালে শাকিব খান জানিয়েছিলেন, আর কোন কিছু গোপন রাখবো না। যদি বিয়ে করি তাহলে সেটা সকলকে জানিয়েই করবো এবং সেটা ধুমধাম এবং জমকালো আয়োজনে করবো। পরিবারের পক্ষ থেকে চাওয়া হচ্ছে, আমি আগে নিজেকে সেটেল করি।

আমি আগে যে বিয়ে করেছিলাম সেটা নিজের ইচ্ছাতেই করেছিলাম। এখন যা হবে তা পরিবারের বিবেচনার ভিত্তিতে হবে। হয়ত খুব শীঘ্রই, আমার পরিবার সুন্দর এবং গোছালো কিছু চায়। সবাই একসাথে মিলেমিশে থেকে সুখে জীবন কাটাই। ‘

সে সময় দেশের একটি সংবাদ মাধ্যমের অনলাইন সংস্করণে এ খবর প্রকাশিত হয়। অপুর পর বুবলীর ঘরে শাকিবের সন্তান রয়েছে- গতকাল শুক্রবার এ তথ্য জানা গেছে। তাহলে আবার বিয়ে করতে চাওয়ার কারণ কী? এমন প্রশ্ন চলচ্চিত্রপ্রেমীদের।

এদিকে সন্তানের খবর ঘোষণা করলেও শাকিব খান কোথাও বুবলীকে তার স্ত্রী হিসেবে লেখেননি, কিংবা বুবলী তার সোশ্যাল হ্যান্ডেলে যে ছবিগুলো প্রকাশ করেছেন, তাতেও পোস্টে বিয়ের কোনো উল্লেখ নেই। এ বিষয়ে জানতে সংবাদ মাধ্যমের পক্ষ থেকে বুবলীকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি, ফে”সবুক মেসেঞ্জারেও সাড়া দেননি।

আগস্টে বিয়ের বিষয়ে কথা বলতে গিয়ে পুত্র আব্রাম খান জয়কে নিয়েও কথা বলেছিলেন। কিন্তু শেহজাদ খান বীরের প্রসঙ্গ আড়াল ছিল। এ সময় শাকিব খান বলেন, “আমি তার সঙ্গে ভিডিও কলে প্রতিনিয়ত কথা বলতাম। আমি আমার বাবা-মায়ের সঙ্গেও নিয়মিত কথা বলতাম। দেশে আমার অনেক আত্মীয়-স্বজন আছে, আমি সবসময় তাদের সঙ্গে যোগাযোগ রাখতাম। বিদেশে নতুন নতুন বন্ধু তৈরি করেছি। তারা সবসময় সাপোর্ট করেছে আমাকে। ‘

শুক্রবার ছেলের ছবি প্রকাশ করে বুবলী লেখেন, একটি শুভদিন দেখে আমরা আমাদের সন্তানকে সবার সামনে আনতে চাই। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, তাই সুসংবাদটা জানাতে আমাকে বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

অভিনেত্রী আরও বলেন, আমার ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীর আমাদের ছোট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আমাদের সন্তানের জন্য সকলের দোয়া কামনা করছি।

শাকিব এবং বুবলির বিষয়টি প্রকাশ্যে আসার পর শাকিবকে নিয়ে নানা ধরনের সমালোচনা শুরু হয়েছে। এর আগে তিনি অপু বিশ্বাসকে নিয়েও ঠিক একই ধরনের কাণ্ড ঘটিয়েছিলেন। তবে শাকিব ও অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিনে, অপু বিশ্বাসকে সাকিবের বাড়িতে দেখে বুবলি তাদের বিষয়টি প্রকাশ্যে আনেন সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছুটা ইঙ্গিত দিয়ে। তবে ধারণা করা হচ্ছে, তিনি ফে”সবুকে পোস্ট দিলে, পরবর্তীতে তিনি শাকিবের সাথে কথা বলেই তাদের বিষয়টি প্রকাশ্যে আছেন।

https://youtu.be/EE6cdGvWMGc

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *