Wednesday , May 29 2024
Breaking News
Home / Entertainment / সতীন অপু বিশ্বাসকে কটাক্ষ করা বুবলির সেই পোস্ট নিয়ে এবার উঠেছে হাসির রোল

সতীন অপু বিশ্বাসকে কটাক্ষ করা বুবলির সেই পোস্ট নিয়ে এবার উঠেছে হাসির রোল

বাংলাদেশের বিনোদন জগতের সর্বাধিক জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান এবং চিত্র নায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সন্তানের ছবি প্রকাশের পর দেশজুড়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। বুবলির পুত্র সন্তানের পিতা তিনি এটাই জানিয়েছেন শাকিব নিজে। তাদের ঘটনাটি প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে করা একটা পুরনো পোস্ট ভাইরাল হয়ে যায়। সেই পোস্টটিতে শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে নিয়ে বেশকিছু মন্তব্য করেছিলেন শবনম বুবলি যেখানে ছিল কটাক্ষের সুর। সেই সাথে তিনি শাকিবের সাথে অপু বিশ্বাসের সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছিলেন।

চলচ্চিত্র অভিনেত্রী বুবলী তার সন্তানের জন্মের ঘোষণা দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে। সেই সন্তানকেই স্বীকৃতি দিলেন শাকিব খান। তবে তারা দুজনেই বিয়ে করেছেন কি না সে বিষয়ে তেমন কিছু বলেননি। তবে শাকিব ও বুবলী দুজনেই জানিয়েছেন তাদের ‘ছোট রাজপুত্রের নাম শেহজাদ খান বীর। জানা যায়, ২০২০ সালের ২১শে মার্চ নিউইয়র্কের নিউইয়র্কের লং আইল্যান্ড জুয়িশ মেডিক্যাল হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলী।

এর আগে অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়কে সন্তানের স্বীকৃতি দেন শাকিব। আর এবার ভাইরাল বুবলীর একটি পুরনো পোস্ট। অপু বিশ্বাস কেন সন্তানকে অনেক দিন লুকিয়ে রেখেছিলেন তা নিয়ে প্রশ্ন তোলেন বুবলী। সেই পোস্টটি ২০১৭ সালে করা হয়েছিল। উল্লেখ্য, একই বছর একটি নিউজ চ্যানেলের লাইভ প্রোগ্রামে শাকিব ও তার সন্তানদের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে খোলামেলা কথা বলেন অপু বিশ্বাস। প্রসঙ্গত, ২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপুর বিবাহবিচ্ছেদ হয়। এ সময় বুবলী প্রশ্ন তোলেন, ২০০৮ সালে অপু বিয়ে করলেও সন্তানের বিষয় ও বিয়ে কেন লুকিয়ে রাখলেন? পরিবার ও সন্তানের চেয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার বড় কি না, সে প্রশ্ন তোলেন তিনি।

এ সময় বুবলী লিখেছিলেন, তিনি তাঁর মত থাকতে পছন্দ করেন। তবে তাকে নিয়ে কেউ কোনো ইস্যু তুললে তাকে জবাব দিতে হবে। চ্যানেলে অপুর কথা বলার পরদিনই পোস্টটি লেখা হয়। বুবলী লিখেন, অপু বিশ্বাস কেন এই বিষয়ে ‘আড়াল ভেঙে’ নামক একটি চ্যানেলে বললেন? সেখানে তিনি অভিযোগ করেন, অপু যদি ২০০৮ সালে শাকিবকে বিয়ে করে থাকেন তাহলে এতদিন গোপন রেখেছিলেন কেন? কেন তিনি তা বলেননি? ক্যারিয়ারের কথা ভেবে বিয়ে ও সন্তানের বিষয়টি লুকিয়ে রেখেছিলেন অপু? সন্তান জন্ম দেওয়ার প্রায় ৬ বছর পর ওই দাবি করেন অপু, তা নিয়েও প্রশ্ন তোলেন বুবলী।

বুবলী অভিযোগ করেন, ওই সময় তিনি শাকিবের সঙ্গে রংবাজ ছবিতে কাজ করেছিলেন। অপু চাননি তিনি শাকিবের সঙ্গে জুটি বেঁধে সিনেমা করি। এর আগে শাকিব খানের সাথে সিনেমায় অন্য কোন নায়িকা অভিনয় করুক এমনটি চাননি অপু বিশ্বাস। এ ধরনের কথা শাকিব খান বলেছিলেন বলে তাকে এমনটিও দাবি করেন বুবলি। বর্তমান সময়ে এসে বুবলি ও শাকিব খানের সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর সেই পুরনো ফে”সবুক পোস্টটি ভাইরাল হয়েছে এবং যেটা নিয়ে মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *