Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / অপু-বুবলী-রাত্রি,তিন বিয়ের আলোচনার রেশ না কাটতেই এবার শাকিবকে খুঁজতে ঢাকায় এসে কান্নারত দিন পাড় করছে তরুণী

অপু-বুবলী-রাত্রি,তিন বিয়ের আলোচনার রেশ না কাটতেই এবার শাকিবকে খুঁজতে ঢাকায় এসে কান্নারত দিন পাড় করছে তরুণী

শাকিব খান এখন দেশের টক্ অব দ্যা টাউন। একে একে ইতিমধ্যে শাকিবের তিনটি বিয়ের খবর প্রকাশ পেয়ে গেছে সবখানে। বিশেষ করে শাকিব-বুবলীকে নিয়ে যখন ঢালিউড মিডিয়া সরগরম, ঠিক তখনই জানা গেল ১৩ বছরের এক কান্নাকাটি মেয়ের কথা। একসময় শাকিব খানের সঙ্গে দেখা করতে নরসিংদী থেকে পালিয়ে যান এই মেয়ে। মাঝরাতে কাঁদতে কাঁদতে সাকিবের ঘরের নিচে ঘণ্টা গুনছে সেই মেয়েটি।

নরসিংদী থেকে পালিয়ে আসা ওই তরুণীর ভিডিও নেট দুনিয়ায় প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

কিন্তু কেন? এমন প্রশ্নের জবাবে মেয়েটির উত্তর, টিভিতে শাকিব খানের বর্তমান খবর দেখে তিনি না জানিয়ে বাসায় ছুটে যান।

ভাইরাল হওয়া ১৮ মিনিট ১০ সেকেন্ডের ভিডিওটিতে মেয়েটি প্রথমে বলেছিল যে সে শুধু এক নজর দেখার জন্য সাকিবের সাথে দেখা করতে এসেছিল।

গুলশানে সাকিবের বাসায় দাঁড়িয়ে থাকা মেয়েটি কখনো সাকিবের সাথে দেখা না করে যাবে না। ১৩ বছর বয়সী ওই তরুণীর নাম খাদিজা।

সেই ভিডিওতে খাদিজাকে তার মায়ের সঙ্গে কথা বলতেও দেখা যায়। সাকিবের ছদ্মবেশে খাদিজার টিকটক ভিডিও ভাইরাল হয়েছে এবং তার মায়ের সাথে কথোপকথনও ভিডিওটিতে স্পষ্ট হয়ে উঠেছে।

একপর্যায়ে ওই কিশোরী কান্নায় ভেঙে পড়েন এবং শাকিবকে তার কাছে আসতে অনুরোধ করেন। খাদিজা শাকিব খানের একজন বড় ভক্ত যিনি ভবিষ্যতে একজন অভিনেত্রী হয়ে অভিনয় করতে চান।

এদিকে, ১৩ বছর বয়সী তরুণী খাদিজা রাত কাটাচ্ছেন রাস্তায়। এমন একটি তরুণী কেমন করে রাস্তায় রাত কাটাবেন তার নিরাপত্তা নিয়ে বেশ শংকিত অনেকেই। এ নিয়ে শাকিবের বাড়ির গার্ডের সঙ্গে কথা বলা হলে গার্ড জানান, কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা করার নিয়ম নেই। বরং নিরাপত্তার জন্য পুলিশের কাছে সোপর্দ করার ব্যবস্থা করা যেতে পারে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *