Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / এবার কুড়ালের ছবি দিয়ে হুমকি অভিনেতা সিদ্দিকের, বললেন এটার যেন সঠিক ব্যবহার না করতে হয়

এবার কুড়ালের ছবি দিয়ে হুমকি অভিনেতা সিদ্দিকের, বললেন এটার যেন সঠিক ব্যবহার না করতে হয়

বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। কমেডিয়ান চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ সরব হতে দেখা যায় তাকে। সেখানে নানা বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন গুণী এই অভিনেতা।

এবার তিনি নাটকপাড়ার এক শ্রেণীর লোকের ওপর ক্ষোভ ঝেড়েছেন। চলমান নাটক গুলোর ডায়লক ও নাম নিয়ে তিনি নিজের ভেরিফাইড ফেসবুকে স্ট্যাটসটি দিয়েছেন।

সিদ্দিকের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“অনেকদিন ধরে একটা জিনিস খেয়াল করতেছি বাংলা নাটক নিয়ে খুব লেখালেখি হচ্ছে। নাটকের মান, শিল্পীদের ডায়লগ,পোশাক এবং অঙ্গভঙ্গি নিয়ে। এই সংবাদ দেখার পর দুঃখ আরো বেশি বেড়ে যায় কারণ আমিও নিজেকে একজন নাট্যাঙ্গনের সদস্য মনে করি। মজার বিষয় হলো অনেকেই ভাবতেছেন এ কুড়ালের ছবিটা কেন দিলাম। প্রতি কুরবানী ঈদে যখন বেশী বেশী ছাগল আর গ’রু জ’বা’ই হয় তখ’ন মাং’স ও হাড় কা’টা’র জন্য বেশি দরকার হয় এই কুড়ালের। ঠিক তেমনি যখন দেশের মিডিয়াতে কিছু নামধারী পরিচালক,অভিনেতা,অভিনেত্রী বেশি হয় তখনও ঠিক দরকার এই কুড়ালের।”

“তাই আমি আশা করব এই কুড়ালের যেন সঠিক ব্যবহার করতে না হয়। তার আগে এই সমস্ত শিল্পী, কলাকুশলীরা দেশ থেকে পালিয়ে যায়। কারণ এই দেশের দর্শক খুবই সচেতন এবং শিক্ষিত, তারা আপনাদের মতো অশিক্ষিত না, যে কোনো সময় তারা আপনাদের এই সমস্ত কর্মকাণ্ডের বিরুদ্ধে এই কুড়াল ব্যবহার করতে পারে, সাবধান হোন, এখনও সময় আছে, তা না হলে জনগণের সাথে আমরাও সহমত পোষণ করে আপনাদের বিরুদ্ধে কিছু একটা করতে পারি। সবাইকে বলব সকল অপসংস্কৃতি থেকে বিরত থাকুন”

উল্লেখ্য, ছোট পর্দার পাশাপাশি ২০১৩ সালে ‘এইতো ভালোবাসা’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই বেশ সাড়া পান সিদ্দিকুর রহমান। বর্তমানে বিশাল এক অনুসারী গড়ে উঠেছে তার।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *