Sunday , May 26 2024
Breaking News
Home / opinion / ইডেনে ছাত্রীদের দিয়ে দেহব্যবসা করানো এই গ্রুপটাই আওয়ামী ঘরানার যারা নারী ইসুতে ট্রল করে:পুননি কবির

ইডেনে ছাত্রীদের দিয়ে দেহব্যবসা করানো এই গ্রুপটাই আওয়ামী ঘরানার যারা নারী ইসুতে ট্রল করে:পুননি কবির

রাজধানীর সনামধন্য ইডেন মহিলা কলেজ নিয়ে আলোচনা সমালোচনা যেন থামছেই না।একের পর এক গোপন সব তথ্য বেরিয়ে আসছে অজানা সব তথ্য। বিশেষ করে গেলো কয়েকদিন ধরে যেন এ নিয়ে তোলপাড় চলছে অনেক বেশি। আর এর মুলে রয়েছে একটি ফেইসবুক স্ট্যাটাস। এবার সেই স্ট্যাটাস নিয়ে কথা বলেছেন পুননি কবির। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

এই স্ক্রিনশটটা (সম্ভবত কোনো ফেইক আইডির) ফেসবুকে কোনো এক গোষ্ঠী উদ্দেশ্যমূলক ভাবে ভাইরাল করেছে। সম্প্রতি যে রাজনৈতিক সিন্ডিকেটের বিরুদ্ধে ইডেনের কিছু মেয়েকে জিম্মি করে ‘দেহব‍্যবসা’ করার মত ভয়াবহ অভিযোগ উঠেছে সেই মূল বিষয়েরই এই পোস্টে কোনও উল্লেখ নাই। এই পোস্টের সারমর্ম হল নামাজকালাম দোয়াদরুদ না পড়লে এরকম দেহব‍্যবসার শিকার হতে হবে। এই গ্রুপটাই আওয়ামী ঘরানার নারীবাদীদের এই ইস‍্যুতে চুপ থাকা নিয়ে সব নারীবাদীদের জেনেরেলাইজ করে ট্রল করছে। ইডেনের কিছু মেয়েকে দিয়ে বাধ্য করে প্রস্টিটিউশন করানোর অভিযোগ উঠে এসেছে দেখে পুরো ইডেনকেই পতিতালয় বলে ঠাট্রা মশকরা করে ঘটনার ভয়াবহতাকে খেলো করে দিচ্ছে। কোনো ইস‍্যুকে রাজনৈতিকভাবে ডিল করার কোনও ধরনের মেরিট না থাকলেই এরকম পপুলিস্ট ধর্মীয় বয়ান দেয়া যায়। এক দলের চুপ থাকা আর আরেক দলের এই সুযোগে আলুপোড়া খাওয়ার ভবিষ্যত হচ্ছে আমাদের জনসংখ্যার বড় একটা অংশের নারীদের শিক্ষার আলো থেকে আরও দূরে ঠেলে দেওয়া।

প্রসঙ্গত, এ দিকে এডেনের এই ঘটনা নিয়ে এখনো কোনো কিছুই জানায়নি প্রশাসন বা সরকার। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি থেকেও জানানো হয়নি কিছু। তবে কি ছড়িয়ে পড়া এই সব অভিযোগের কোন সুরাহা হবে না এমন প্রশ্নও উঠছে জনমনে।

About Rasel Khalifa

Check Also

ভারতীয় হাই কমিশন সেলস কলে যায় বাংলাদেশ থেকে ভারতে রোগী যাওয়া কমে গেলে: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ আবারও একতরফা ভোট করে ক্ষমতা দখল করেছে।আর আওয়ামীলীগকে অবৈধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *