Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তামিম ইকবালের স্ট্যাটাস

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তামিম ইকবালের স্ট্যাটাস

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ৭৬ তম জন্মদিন পালন করা হচ্ছে। তিনি ১৯৪৭ সালে জন্মগ্রহণ করেন এবং তাঁর জন্মস্থান গোপালগঞ্জ জেলার টুংগীপাড়ায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়েছেন অনেকে। প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

বুধবার (২৮ সেপ্টেম্বর) তার ভেরিফায়েড ফে”সবুক পেজে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তামিম লিখেছেন, ‘আপনার নেতৃত্ব, দূরদর্শিতা এবং নিষ্ঠা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে চলেছে। আপনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে, সবার মতো এটাও আমার বিশ্বাস। জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)ও প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে যুক্তরাষ্ট্র সফরে রয়েছেন। আগামী ৪ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে। তার অনুপস্থিতিতে তার নেতৃত্বাধীন দল আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন দিবসটি উৎসবমুখর পরিবেশে উদযাপন করবে। খেলাধুলার প্রতি তার অনুরাগ, মমত্ববোধ এবং ভালোবাসা-ক্রীড়াঙ্গনের পথের ধ্রুবতারা। একজন ক্রীড়াবিদ হিসেবে দেশের সব ক্রীড়াযজ্ঞের পেছনে দাঁড়িয়ে আছেন। স্বপ্নের ক্রীড়াঙ্গন সবসময় তাকে আকর্ষণ করে।

আওয়ামী লীগ এবং এর অঙ্গসংগঠনগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন বেশ উৎসবমুখর পরিবেশে পালন করছে। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দলের শীর্ষ নেতারা শুভেচ্ছা জানিয়ে বার্তা দিয়েছেন এবং সেইসাথে শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করেছেন।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *