Tuesday , May 28 2024
Breaking News
Home / Entertainment / মা হওয়ার প্রসঙ্গে কাঁদলেন বুবলী, সন্তানের বাবা হিসেবে আঙ্গুল উঠছে একজনের দিকেই

মা হওয়ার প্রসঙ্গে কাঁদলেন বুবলী, সন্তানের বাবা হিসেবে আঙ্গুল উঠছে একজনের দিকেই

মা হওয়ার গুঞ্জনে বিগত কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়ায় নানা আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বাংলা বড় পর্দার অত্যন্ত সাড়া জাগানো অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। তবে মাঝে বেশকিছু দিন আলোচনার বাইরে থাকলেও সম্প্রতি ফেসবুকে বেবিবাম্প’এর একটি ছবি পোস্ট করে আবারো এলেন আলোচনায়।

শোনা গিয়েছিল ঢাকার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তানের মা হয়েছেন তিনি। তবে দুজনেই বরাবরই বিষয়টি অস্বীকার করে আসছেন।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় তার বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন বুবলী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এবং আমার জীবন। আমেরিকার দিকে ফিরে তাকাই। ক্যাপশন থেকে ধারণা করা হচ্ছে, কয়েক বছর আগে একটি সন্তানের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল।

কারণ সে সময় তিনি ১১ মাস নিখোঁজ ছিলেন। এরপর হয়তো যুক্তরাষ্ট্রে সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। প্রকাশিত ছবির কমেন্ট রুমে নেটিজেনরা লিখেছেন, হান্ড্রেড পার্সেন্ট প্রেগন্যান্ট। আবার কেউ কেউ নবজাতকের বাবার পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন। সব আঙুল শাকিব খানের দিকে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, খুব শিগগিরই বেবি বাম্পের কথা জানাবেন। বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর হওয়ায় সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা না দেওয়ার অনুরোধ জানান তিনি। কয়েকদিনের মধ্যে সব জানা যাবে বলেও তিনি উল্লেখ করেন।

বুবলী আরও বলেন, ‘এটি একটি স্পর্শকাতর বিষয়। এর সাথে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলমান. সবকিছুর পেছনেই একটা সুন্দর ব্যাখ্যা আছে। সবকিছু সুন্দরভাবে এবং শালীনভাবে হয়েছে। আমি খুব শীঘ্রই এ সম্পর্কে কথা বলতে হবে.

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মধ্যে দিয়ে নিজেকে বড় পর্দায় নাম লেখান শবনম বুবলী। এরপর একে একে উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় সিনেমা। তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে- ‘অহংকার’, পা’সওয়ার্ড’, ‘বীর’, ‘সুপার হিরো’, ইত্যাদি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *