Tuesday , May 21 2024
Breaking News
Home / Entertainment / দীর্ঘদিন পর শাকিব খানের বাড়িতে অপু বিশ্বাস, জানালেন প্রতিক্রিয়া

দীর্ঘদিন পর শাকিব খানের বাড়িতে অপু বিশ্বাস, জানালেন প্রতিক্রিয়া

গতকাল মঙ্গলবার ছিল শাকিব খান অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। আর এই জন্মদিনে জীবনের ৬টি বছর পার করলেন আব্রাম। এবারের জন্মদিনটা পালিত হলো চিত্রনায়ক শাকিব খানের বাড়িতে। সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, তিনি শাকিবের পরিবারের সাথে বেশ কয়েক ঘন্টা পার করেন। ছেলের জন্মদিনে ছেলেকে নিয়ে শাকিব খান তার অফিশিয়াল ফেসবুক পেজে একটি লম্বা স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জয়কে নিয়ে শাকিব লিখেছেন, একদিন বুঝবে তোমার বাবা আছে বলেই জীবনটা এত সুন্দর। বাবারা শো অফ করে না, দেখিয়ে দেয়।

জয়কে নিয়ে স্ট্যাটাস দেওয়ার পর দিনভর নানা ঘটনা শুরু হয়। দীর্ঘদিন ধরে শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের পর শাকিব খানের সন্তানের মা হওয়ার গু”ঞ্জনে নতুন হাওয়া দিলেন বুবলী। বেবি বাম্পের একটি খোলামেলা ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

বুবলীর ছবি নিয়ে এমন স্ট্যাটাস শাকিব খানের জন্য বুমেরাং হয়ে উঠলো। এই নিয়ে সারাদিন চলে চর্চা। পরে বিষয়টি নিয়ে মুখ খুললেন বুবলী। বললেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি।

দিনভর এ ঘটনা চললেও মঙ্গলবার রাতে পরিস্থিতির মোড় ঘুরিয়ে দেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি তিনি তার ফেস”বুক পেজে শেয়ার করেছেন। একটি সুখী পরিবারের কিছু মুহূর্ত, ক্যাপশনে লিখেছেন তিনি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ছবিতে জয়কে কেক খাওয়াচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

সূত্রে জানা গিয়েছে যে, শাকিব খানের বাসায় ঘরোয়া আয়োজনের মাধ্যমে আব্রাম খানের জন্মদিন পালন করেছেন অপু বিশ্বাস এবং সাকিব খানের পরিবারের সদস্যরা। সেখানে উপস্থিত ছিলেন শাকিবের বাবা- মা এবং পরিবারের অন্য সদস্যরা। তবে অপু বিশ্বাস তার বাড়িতে আব্রাম খান জয়ের জন্মদিন পালনে কোনো আয়োজন করেছেন কিনা সে বিষয়ে তেমন কিছু জানা যায়নি।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *