Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে মা হওয়ার খবরে বুবলী বললেন, আমি মুসলিম, সবকিছু শালীনভাবেই হয়েছে

অবশেষে মা হওয়ার খবরে বুবলী বললেন, আমি মুসলিম, সবকিছু শালীনভাবেই হয়েছে

বাংলা রুপালি জগতের অন্যতম উদীয়মান জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। তবে ভক্তদের মাঝে ‘বুবলী’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। খুবই অল্প সময়ের মধ্যে তিনি যেভাবে কোটি দর্শকের মন জয় করে নিয়েছেন, তা আসলেই অবাক করার মতো। তবে সম্প্রতি গুণী এই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে ব্যাপক শোরগোল।

মঙ্গলবার ফেসবুকে বুবলী নিজের বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করেছেন এই নায়িকা। যেখানে তিনি লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’। এরপর থেকেই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে ছবি দুটিকে ঘিরে।

এবার সেই ছবি নিয়ে মুখ খুললেন বুবলী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) একটি সিনেমার শুটিং সেটে বুবলী বলেন, সাংবাদিক, চলচ্চিত্র নির্মাতা ও দর্শক সবাই আমার পরিবার। 2016 থেকে এখন পর্যন্ত সবার ভালোবাসায় কাজ করতে পেরেছি। আমি কখনই আমার ব্যক্তিগত জীবনকে তুলে ধরতে চাই না। পেশাগত জীবন নিয়ে সবার সামনে থাকতে চাই। তারপরও সবাই কৌতূহলী।

‘বেবি বাম্প’ ছবির বিষয়ে তিনি বলেন, কিছু বিষয় আছে। এসব নিয়ে পরে কথা বলবো। একটি ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে। ভাইরাল হওয়া ছবিটি নিয়ে আমি কয়েকদিনের মধ্যে অবশ্যই সবার সঙ্গে কথা বলব। সবার কাছে একটাই অনুরোধ, কোনো ভুল ব্যাখ্যা ছড়াবেন না। আমি একজন মুসলিম হিসেবে আমি বলব সবকিছুরই একটা ব্যাখ্যা আছে। আমাদের যা কিছু হয়েছে তা সামাজিকভাবে ঘটেছে। সবাইকে নিয়ে ক্লিয়ার করব।

এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারিতে, অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর মা হওয়ার খবরে ঢালিউড উত্তাল ছিল। ‘বীর’ ছবির শুটিং চলাকালীন তিনি অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। ছবির কয়েকটি গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি খবরে হাওয়া দিয়েছে। বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে আড়ালে ছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। কেন তিনি লুকিয়ে আছেন, এমন প্রশ্নের কোনো সহজ উত্তর ছিল না। মিডিয়াকেও এড়িয়ে যান এই অভিনেত্রী। যদিও সে সময় শোনা গিয়েছিল বুবলী তার মায়ের কাছ থেকে যুক্তরাষ্ট্রে চলে গেছেন। শোনা গিয়েছিল এক কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী।

মঙ্গলবার মুক্তি পাওয়া ছবিটির সঙ্গে বুবলীকে ঘিরে গুজবের মিল রয়েছে। আর বুবলী এমন একদিন এই ছবি রিলিজ করলেন যখন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন ছিল। ছেলের জন্মদিনে সাকিব তার ফেসবুকে লিখেছেন, ‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছ। হয়তো একটা সময় গিয়ে বুঝবে, তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর। বাবারা কখনো শো অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারা জীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার। ’

উল্লেখ্য, ২০১৬ সালে চিত্রনায়ক সাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই কোটি ভক্তের মন জয় করে নেন বুবলী। এরপর থেকে ক্যারিয়ারে আর কখনো পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *