Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / মার্কিন রাষ্ট্রদূত তারেক রহমানকে নটোরিয়াস বলেছে: কাদের

মার্কিন রাষ্ট্রদূত তারেক রহমানকে নটোরিয়াস বলেছে: কাদের

তারেক রহমান গ্রেনেড হামলা, চাঁদাবাজি, অর্থ আত্মসাৎকরী এমন অনেকগুলো মামলা রয়েছে তার বিরুদ্ধে। তারেক রহমানের বিরুদ্ধে অনেক মামলা থাকলেও মাত্র দুটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুর রহমান। যার জন্য বেশ কয়েক বছর দেশ ছেড়ে বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। এ বিষয় নিয়ে সাম্প্রতিক ওবায়দুল কাদেরের বক্তব্য গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। তিনি তারেক রহমান এবং নিজেরা ফখরুল কে উদ্দেশ্য করে গণমাধ্যমে ভিন্ন ধরনের একটি মন্তব্য করেন।

গণমাধ্যমটিতে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলে তারিক রহমান তাদের স্ট্রাইকার। কিন্তু মার্কিন রাষ্ট্রদূত তাকে কুখ্যাত, দুর্নীতিবাজ বলেছেন। বাংলাদেশের মানুষ তাকে মেনে নেবে না। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেন এবং তার কন্যা দেশের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন।

ওবায়দুল কাদের আরও বলেন, বৈশ্বিক কারণে কিছুটা বিপদে আছি। লোডশেডিং হচ্ছে, তেলের দাম বেড়েছে। এই সংকটের জন্য যারা শেখ হাসিনাকে দায়ী করছেন তারা শুধু বিরোধিতা করছেন। তারা এটা পরিচালনা করতে পারে?

যারা লাঠিসোঁটা নিয়ে জাতীয় পতাকাকে অবমাননা করেন তারা কি দেশ ও দেশের পতাকাকে ভালোবাসেন বলেও প্রশ্ন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

তারেক রহমান সম্পর্কে শুধু যে বাংলাদেশের মানুষেরই খারাপ ধারণা তা নয় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত ও তাকে কুখ্যাত সন্ত্রাসী বলে আখ্যায়িত করেছে বলে দাবি জানিয়েছেন ওবায়দুল কাদের। গণমাধ্যমে এই সংবাদটি প্রকাশ হওয়ার পরে মন্তব্য লিস্টে বিএনপি’র সমর্থকদের বিভিন্ন ধরনের বিতর্কিত মন্তব্য লক্ষ্য করা যায়।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *