Sunday , May 26 2024
Breaking News
Home / Exclusive / দেশ ছেড়ে বাংলাদেশে আসা অল্প বয়সী তরুনীর স্বপ্নে বাধা হয়ে দাড়ালো পুলিশ

দেশ ছেড়ে বাংলাদেশে আসা অল্প বয়সী তরুনীর স্বপ্নে বাধা হয়ে দাড়ালো পুলিশ

প্রেমের টানে দেশ ছেড়ে পালিয়ে বাংলাদেশে এসেছিল আজমিরা গাজী নামে অল্প বয়সী এক তরুণী।  স্বপ্ন ছিল নিজের প্রেমিকের সাথে সারা জীবন কাটিয়ে দেবে সে।  তবে সে স্বপ্ন আর পূরণ হলো না।  তার বাবার অভিযোগে স্বপ্ন পূরণে বাধা হয়ে দাড়ালো বাংলাদেশ পুলিশ।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ তাকে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে। আজমিরা গাজী (১৬) ভারতের উত্তর ২৪ পরগনার বঙ্গা থানার পেট্রাপোল গ্রামের আলী আকবরের মেয়ে। তিনি প্রেমের জন্য বাংলাদেশে আসেন এবং বাংলাদেশী যুবক সাকিব উদ্দিনকে (১৮) বিয়ে করেন। সাকিব যশোরের বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামের নূর উদ্দিনের ছেলে।

 

আজমিরার প্রত্যাবর্তনে সহায়তাকারী একটি এনজিও জাস্টিস অ্যান্ড কেয়ারের সিনিয়র প্রোগ্রামার মুহিত হোসেন জানান, ১৬ বছর বয়সী ওই তরুণী ৫ মাস আগে সীমান্তে বাংলাদেশে এসে একটি ছেলেকে বিয়ে করে সংসার শুরু করেন। তবে মেয়েটির বাবা পুলিশের কাছে অভিযোগ করেছেন, তার নাবালিকা মেয়েকে পাচারের উদ্দেশ্যে বাংলাদেশে আনা হয়েছে। এ বিষয়ে মামলা হলে আদালত মেয়েটিকে উদ্ধার করে ভারতে ফেরত পাঠানোর আদেশ দেন।

 

ভারতীয় তরুণী বাংলাদেশী যুবকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে প্রায় পাঁচ মাস।  এতদিন সংসার  করার পরে নিজের স্বামীকে ছেড়ে আবারো নিজের বাবা-মায়ের কাছে দেশে ফিরতে হচ্ছে ওই তরুণীর।  বয়সের সীমাবদ্ধতা থাকায় নিজের স্বামীকে কাছে পেয়েও হারাতে হচ্ছে তাকে।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *