Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / রাজনৈতিক ফায়দা লুটার জন্য বিএনপির গোপন ফন্দী প্রকাশ্যে আনলেন ওবায়দুল কাদের

রাজনৈতিক ফায়দা লুটার জন্য বিএনপির গোপন ফন্দী প্রকাশ্যে আনলেন ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের হলেন গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় সড়ক ও সেতু মন্ত্রী। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও তিনি বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদে দায়িত্বরত রয়েছেন। সম্প্রতি ওবায়দুল কাদের তার এক বক্তব্যে বলেছেন বৈশ্বিক সঙ্কট নিয়ে বিএনপি ফায়দা লুটতে চায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সঙ্কট শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বের। রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য এ নিয়ে মিথ্যাচার করছে বিএনপি। মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বিএনপি নেতাদের উদ্দেশে প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, “রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে জ্বালানি তেল ও বিদ্যুতের সংকট দেখা দিয়েছে। কিন্তু আজ বিএনপি ক্ষমতায় থাকলে দেশের কী হতো? দেশের কি ভালো হতো?

ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা নিজের ভাগ্য ও সুখের জন্য রাজনীতি করেন না। শেখ হাসিনা রাজনীতি করেছেন মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য, পিতা বঙ্গবন্ধু মুজিবের স্বপ্ন বাস্তবায়নের জন্য। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। যারা জনগণের ভালো চায় না, তারা শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়নে ঈর্ষান্বিত।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করছে। দেশের ভেতরে সন্ত্রাসী কর্মকাণ্ডে কাউকে ছাড় দেওয়া হবে না। আওয়ামী যুবলীগকে জনগণের জানমাল রক্ষায় জনগণের পাশে দাঁড়াতে হবে এবং দেশের উন্নয়নে কাজ করতে হবে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল, সাংবাদিক অজয় ​​দাস গুপ্তা।

প্রসঙ্গত, বিশ্বে বর্তমানে চলছে খুব সংকট আর সেই সংকটের ভুক্তভোগীরা হলো সাধারণ খেটে খাওয়া মানুষ। সব কিছুর দাম ক্রয়ক্ষমতার বাইরে চলে যাওয়াতে সাধারণ জনগন হয়ে পড়েছে দিশেহারা। তবে বিশ্বের এই বৈশ্বয়িক সংকট আর বেশি স্থায়ী হবেনা বলে জানা গেছে। খুব এই সমস্যার সমাধান ঘটবে বলেও জানা গেছে।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *