Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / শ্বশুর হতে চলেছেন সংগীতশিল্পী আসিফ আকবার, পূত্রবধূর পরিচয় ও ছবি প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়

শ্বশুর হতে চলেছেন সংগীতশিল্পী আসিফ আকবার, পূত্রবধূর পরিচয় ও ছবি প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়

বড় ছেলেকে বিয়ে দিয়ে শ্বশুর হতে চলেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। গত শনিবার ২৪ সেপ্টেম্বর বড় ছেলে শাফকাত আসিফ রণর বাগদান সম্পূর্ন করেছেন তিনি। সোমবার সকালে আসিফ তার ফে/সবুক পেজে একটি পোস্ট দিয়ে এই সুখবরটি শেয়ার করেন। বাংলা গানের রাজপুত্র হিসেবে পরিচিত এই গায়ক তার ছেলে রণ ও তার পূত্রবধূর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

 

আসিফের পোস্টটি যা যা লিখেছেন তা নিচে তুলে ধরা হলো-

 

বর্তমান বছর ২০২২ আমার জীবনে সফল বছর ২০০১ ফিরিয়ে এনেছে। অনেকদিন পর প্রায় বিবর্ণ আনন্দ ফিরে পেলাম। উজ্জ্বল শরতের ত্বকে রৌদ্রোজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় আমার পরিবার ভেসে বেড়াচ্ছে। আমার পাঁচ মাস বয়সী মেয়ে আইদাহ আসিফ রঙ্গনের বাবা হওয়ার পরপরই বাড়িতে বিয়ের ঘণ্টা বেজে ওঠে। আমাদের বড় ছেলে শাফকাত আসিফের বাগদান হয়েছে ২৪ সেপ্টেম্বর, আলহামদুলিল্লাহ।

 

প্রায় ছয় মাস আগে মহামহিম জেলার কিশোরগঞ্জের কটিয়াদীতে আমার চাচাতো ভাইয়ের ছেলের সাথে আমার বিয়ে হয়। এবার আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে বর্তমান মাননীয় জেলা গোপালগঞ্জের কাশিয়ানীতে। উভয় জেলার সাথে একেবারে নতুন সম্পর্ক। ইসমত শেহরিন ঈশিতা আমার শ্যালক জনাব ইমতিয়াজ হোসেনের ছোট মেয়ে। শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে।

 

দুই পরিবারের আবেগ একটি তিক্তমিষ্টি সমাপ্তির দ্বারপ্রান্তে আছে. এর চেয়ে খুশির খবর আর হতে পারে না। একটি বিস্ময়কর, সুখী, ঘনিষ্ঠ পরিবারে একত্রিত হওয়া দুর্দান্ত। কুমিল্লার বাসিন্দা হয়ে আমি এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেছি।

 

জীবন সংগ্রামে অনেক বন্ধুর পথ পাড়ি দিয়ে আজ নিজেকে খুব ভালো লাগছে। দুজনেই পড়াশোনার পাশাপাশি কাজ করছেন। ঈশিতাকে ছোটবেলা থেকেই চিনি। আমি লক্ষ্মীকে আমার পুত্রবধূ হিসেবে চেয়েছিলাম। সর্বশক্তিমান আল্লাহ আমাকে সাহায্য করেছেন, আমার ইচ্ছা পূরণ হয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে বিয়ের সব অনুষ্ঠান হবে। মোটেও সময় নেই। আমি আমার কাজ থেকে দশ দিনের জন্য ছুটি নিয়েছি।

 

অনুগ্রহ করে, শিল্পের কেউ এই সময়ে অর্থ প্রদান ছাড়া কাজের আদেশ দেবেন না। আমি আমার সৎ ছেলে রণ এবং স্নেহময়ী দাদী ঈশিতার জন্য সকলের দোয়া চাই। শ্বশুর হয়ে আবার মেয়ের বাবা হলাম। একজন স্বার্থপর ব্যক্তি, আমি শুধুমাত্র সর্বশক্তিমান ঈশ্বরকে ধন্যবাদ জানাই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন।

 

বড় ছেলের বিয়ের সংবাদ যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়ার পরে তুমুল সাড়া পেয়েছে নেটিজেনদের।  অনেকেই  আশীর্বাদ করেছেন  নবদম্পতিকে।  এছাড়া আসিফ আকবারকেও অভিনন্দন জানিয়েছেন তারা।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *