Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / দুঃসংবাদ পেল সেই রিভা ও রাজিয়া, লেখক বললেন ভিডিও ফুটেজ দেখে এই সিদ্ধান্ত নিয়েছি

দুঃসংবাদ পেল সেই রিভা ও রাজিয়া, লেখক বললেন ভিডিও ফুটেজ দেখে এই সিদ্ধান্ত নিয়েছি

সম্প্রতি ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে মাঝরাতে মারধরের ঘটনায় রীতিমতো সারা-দেশজুড়েই চলছে ব্যাপক শোরগোল। আগামী ১ দিনের মধ্যে এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে বিচারের আওতায় আনা না হলে আত্মহননের হুমকিও দিয়েছেন তিনি। এদিকে এ বিষয়টি কানে গেছে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক লেখক ভুট্রাচার্যের কাছেও। আর তাই এ ঘটনায় এবার কঠোর সিদ্ধান্ত নিতে যাচ্ছেন তিনি।

দুই গ্রুপের সংঘর্ষের জেরে রাজধানীর ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সঙ্গে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে ১৬ জনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

লেখক ভট্টাচার্য বলেন, ‘আমরা তদন্ত কমিটি করেছিলাম, তারা তদন্ত কমিটিকে প্রশ্নবিদ্ধ করেছে। সাংগঠনিক সিদ্ধান্ত মানে না বলছে। তাই আমরা (সভাপতি-সাধারণ সম্পাদক) তাদের স্থায়ীভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি।।’

তিনি বলেন, “আমাদের কাছে পর্যাপ্ত ভিডিও ফুটেজ আছে, সংগ্রহ করা হয়েছে। যথাযথ নথিপত্র হাতে আসার পর পর আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। তারাই গোলমাল করেছে। কমিটি ঘোষণার পর থেকে বিতর্কিত করার চেষ্টা করেছে।

এদিকে ইডেন ছাত্রলীগ প্রসঙ্গে একে একে বেরিয়ে আসছে নানা গুরুত্বপূর্ণ তথ্য। কলেজে অধ্যায়নরত সুন্দর সুন্দর মেয়েদের বাছাই করে দেহ ব্যবসা করানো হতো বলেও অভিযোগ পাওয়া গেছে।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *