Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / দেহের ২৫ শতাংশ পুড়ে যাওয়া সেই আবু হেনা রনির গলার স্বর নিয়ে এবার কি বললো চিকিৎসক

দেহের ২৫ শতাংশ পুড়ে যাওয়া সেই আবু হেনা রনির গলার স্বর নিয়ে এবার কি বললো চিকিৎসক

সম্প্রতি গত কয়েকদিন আগেই গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হয়ে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হন বাংলার অন্যতম জনপ্রিয় কৌতুক অভিনেতা ও মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি। বিস্ফোরণে তার দেহের প্রায় ২৫% পুড়ে যায় বলে জানান চিকিৎসক। এমনকি তার শ্বাসনালী ও এক কোনো পুড়ে যায়।

তবে বর্তমানে রনির অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। ফলে তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে বদলি করা হয়েছে বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন।

শনিবার দুপুরে তিনি বলেন, রনির অবস্থা আগের চেয়ে ভালো হচ্ছে। তিনি কথা বলছেন, কণ্ঠস্বর ভালো হচ্ছে। স্বাভাবিকভাবে খেতে এবং পান করতে পারছেন।

তিনি আরও বলেন, আমি আজ আবু হেনা রনিকে ড্রেসিং করেছি। দুপুর ২টায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়। তবে কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছে। পরিবারের বাইরে কোনো কারো ভেতরে প্রবেশে অনুমতি নেই। পরিবারের বাইরের কারও সঙ্গে কথা বলার মতো অবস্থা এখনও হয়নি।

এর আগে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনি ও পুলিশ কর্মকর্তা জিল্লুর রহমানসহ ৫ জন দগ্ধ হন। এ সময়ে গুরুতর অবস্থায় রনি ও জিল্লুর রহমানকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। বর্তমানে তারা সকলেই ভালো আছেন।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *