Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / এবার বিচার না পেলে আত্মহননের হুমকি দিয়েছেন ছাত্রলীগ নেত্রী

এবার বিচার না পেলে আত্মহননের হুমকি দিয়েছেন ছাত্রলীগ নেত্রী

সম্প্রতি আভ্যন্তরীন কোন্দলে জড়িয়ে বিভিন্ন ধরনের অপ্রীতিকর ঘটনার জড়াচ্ছে ছাত্রলীগ নেতারা। যার ফলে নিজেদের ভিতরে দ্বন্দ্বের সৃষ্টি হচ্ছে এবং অপরাধমূলক ঘটনা ঘটচ্ছে। দলীর প্রতি নেতিবাচক ধারনা তৈরী হচ্ছে সমাজে। প্রশ্নের মুখে পড়ছে দলের শীর্ষ নেতৃবৃন্দ। কিছুতেই লাগাম টানতে পারছে না এসব ঘটনার নানা সমালোচনা হচ্ছে সংগঠনটির নেতাকর্মীদের নিয়ে। মারধরের ঘটনায় শিকার আ/ত্মহত্যার হুমকি ছাত্রলীগ নেত্রী জান্নাতুলে।

অনিয়ম নিয়ে গণমাধ্যমে কথা বলায় নিজ সংগঠনের নেতাকর্মীদের মারধরের স্বীকার হয়েছেন ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌসী। এ ঘটনার বিচার না পেলে আ/ত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে সাংবাদিকদের এসব কথা বলেন জান্নাতুল।

তিনি বলেন, ইডেন ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার কাছের মানুষ হতে না পারায় আমাদের নি/র্যাতন করা হচ্ছে। যারা তাদের অন্যায় প্রকাশ করে তারা শত্রু হয়ে যায়।

জান্নাতুল বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক চাঁদাবাজি ও আসন বাণিজ্যের কথা বলায় আমাকে নি/র্যাতন করা হয় এবং আপত্তিকর অবস্থায় ছবি তোলা হয়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই ঘটনার বিচার না হলে আমি আ/ত্মহত্যা করব।

তিনি বলেন, বিষয়টি ছাত্রলীগের উপরমহলে জানানোর পরও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তাছাড়া ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তো ফোন রিসিভ করেন না।

ইডেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আসন বাণিজ্যসহ বিভিন্ন বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ইডেন ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌসী। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে সাংবাদিকদের অনিয়মের বিষয়ে কথা বলায় কলেজ ছাত্রলীগের একাধিক নেতাকর্মী জান্নাতুলকে টেনেহিঁচড়ে বের করে আনেন কলেজ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী। পরে সভাপতি তামান্না ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সামনে তাদের নির্যাতন করা হয়।

এ ঘটনায় রাত ৩টার দিকে ক্যাম্পাসে আসেন ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য। এ ঘটনায় রাতেই অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন ছাত্রলীগের একাংশসহ সাধারণ শিক্ষার্থীরা।

বঙ্গমাতা হোস্টেলে তত্ত্বাবধায়ক নাজমুন নাহার বলেন, আমি এখনো প্রকৃত ঘটনা জানি না। শুনেছি এটা ছাত্রলীগের অভ্যন্তরীণ বিষয়। দুই দলই ছাত্রলীগের। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি বেশ কিছু বিতর্কিত কর্মকাণ্ডে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে নিয়ে তুমুল বিতর্ক চলছে। বিশেষ করে ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ার জন্য শিক্ষার্থীদের লাঞ্ছিত ও অশালীন ভাষায় হুমকি দেওয়ার একটি অডিও মিডিয়ায় ফাঁস হয়েছে। যদিও পরে তিনি এ জন্য ক্ষমা চেয়েছেন। শুধু তাই নয়, এই ঘটনার চারদিন পর দুই ছাত্রীর পোশাক খুলে ভিডিও ভাইরাল করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে রিভার বিরুদ্ধে।

প্রসঙ্গত, ওই ছাত্রীর অভিযোগ সভাপতির বিরুদ্ধে কেউ কিছিু বললে তার ওপর নানা ভাবে আক্রমন করা হয়। তারা বিভিন্ন অপকর্মের সাথে জড়িত কিন্তু তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া কেউ যেন নেই বলে অভিযোগ করে এই ভুক্তভোগী ছাত্রলীগ নেত্রী।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *