Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / আলোচিত সেই পোষ্ট মুছে ফেলে বললেন, ব্যাক্তিগত মনোমালিন্যর করনে করেছিলাম: সালওয়া

আলোচিত সেই পোষ্ট মুছে ফেলে বললেন, ব্যাক্তিগত মনোমালিন্যর করনে করেছিলাম: সালওয়া

অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া তাকে কে না চেনে।  ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে তিনি অল্প সময়ে খুব জনপ্রিয়তা অর্জন করে দর্শকদের মাঝে। তবে সম্প্রতি তার ব্যক্তিগত জীবনের শুরু হয়েছে নানা ধরনের কলহ।  যার জেরে সম্প্রতি একটি পোস্ট করেন সালওয়া।  জানিয়ে শুরু হয়  বিতরকের ঝড়।  এবার সেই পোষ্টের সত্যতা জানিয়ে অভিনেত্রী সালওয়া পরবর্তী আরেকটা পোস্ট এর মাধ্যমে ভিন্ন ধরনের মন্তব্য  প্রকাশ করলেন। 

অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া বুধবার সন্ধ্যায় একটি পোস্টে জানিয়েছেন যে তাকে হত্যার হু’’মকি দেওয়া হচ্ছে। সালওয়া তার কিছুক্ষণ পরেই পোস্টটি মুছে ফেলেন। পরে ব্যক্তিগত মনোমালিন্যর সম্পর্কের জের ধরে হাসিবকে ওই স্ট্যাটাস দিয়েছিলেন বলে জানান, পরে বিষয়টি বুঝতে পেরে তিনি পোস্টটি মুছে দেন।

বৃহস্পতিবার বিকেলে কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে সালওয়া বলেন, হ্যাঁ, গতকাল রাতে সাবেক সংসদ সদস্যের ছেলেকে নিয়ে স্ট্যাটাস দিয়েছিলাম। পরে মুছে দিয়েছি। কারণ তার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ছিল। একপর্যায়ে দুইদিন বকবক করার পর আমি রেগে গিয়ে স্ট্যাটাস দিলাম। পরে বুঝলাম এটা আমার ভুল। তারপর ডিলিট করি।সালওয়া বলেন, আমার ভুল হয়েছে, পরে স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছি। কিন্তু আগে রাগে যা বলেছি তা মিডিয়ায় খবর হয়ে গেছে। এই কারণেই আমি এখন অনুশোচনা অনুভব করছি। আসলে, অনেকে যখন সম্পর্কের ক্ষেত্রে রাগ করে তখন অনেক কথা বলে। তাই কেউ আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে এটা বলা ঠিক নয়।

ফেসবুকে ক্ষমা চেয়ে সালওয়া লিখেছেন, ‘সিলেটের রক্ষণশীল পরিবারের মেয়ে হিসেবে আমি চলচ্চিত্র শিল্পের যেকোনো গ্ল্যামারের চেয়ে পারিবারিক বন্ধন ও মূল্যবোধকে বেশি গুরুত্ব দেই। সিলেট বিভাগের কুলাউড়া উপজেলার (জুড়ী-কমলগঞ্জ ইউনিট) জনগণের ভোটে সবচেয়ে বেশিবার নির্বাচিত সংসদ সদস্য নওয়াব আলী আব্বাস খান আমাকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। যার রাজনৈতিক ক্যারিয়ারে দুর্নীতির কোনো সুনাম নেই। তিনি খুব ভালো মানুষ।

সেই পোস্টে সালওয়া বলেন, তাঁর ছেলে নবাব আলী হাসিব খানের সঙ্গে আমাদের সম্পর্কের অবনতি হয় তৃতীয় ব্যক্তির প্রভাবে। আমাদের পরিবার চায় না আমি পবিত্র হজ পালনের পর আর চলচ্চিত্রে কাজ করি। এ থেকে নৈতিক দূষণ তৈরি হয়। আমাদের মধ্যে। তারপর কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে আমার ব্যক্তিগত বোঝার পরেও পারিবারিক বন্ধন এবং ভালবাসা আমাদের জীবনে। সাময়িক কিছুর জন্য আপনার পারিবারিক শান্তি নষ্ট করার কোনও মানে নেই।

নিশাত নাওয়ার সালওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। এরপর মানিকের ‘স্বপ্ন দেখে রাজকন্যা’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন মুস্তাফিজুর রহমান। ছবির প্রযোজক মৌসুমী মিথিলা। ছবিটি সেন্সর ছাড়পত্রও পেয়েছে। কিন্তু মুক্তি পায়নি।

ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা একদমই উচিত হয়নি বলে মনে করেন সালওয়া।  যার জন্য সবার কাছে ক্ষমা চেয়ে তিনি বলেন আমি আমার ভুল বুঝতে পেরেছি।  তাই তৎক্ষণাৎ আমি  আমার সোশ্যাল মিডিয়া  আইডি থেকে পোস্টটি ডিলিট করে দিয়ে এই দ্বিতীয় পোস্টটি প্রকাশ করি।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *