Wednesday , May 29 2024
Breaking News
Home / Sports / চুরি যাওয়া টাকা না পাওয়া গেলে আমরা দিব শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলল কৃষ্ণা-সামসুন্নাহার 

চুরি যাওয়া টাকা না পাওয়া গেলে আমরা দিব শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলল কৃষ্ণা-সামসুন্নাহার 

নেপাল থেকে ট্রফি নিয়ে দেশে ফেরার পথে সাফ ফুটবল টিমের সাথে ঘটে গেল অনাকাঙ্ক্ষিত ঘটনা।  জানিয়ে গণমাধ্যম ও সংবাদ-মাধ্যমে শুরু হয়েছে তুমুল সমালোচনার ঝড়।  হওয়াটাই স্বাভাবিক কারণ বিমানবন্দর থেকে সাফ ফুটবল টিমের  কয়েকজন নারী সদস্যের ভেঙ্গে চুরি করে নেওয়া হয়েছে হাজার ডলারেরও বেশি এছাড়া বাংলাদেশি নগদ অর্থও ছিল সেই ব্যাগে।

ফাইনালে জোড়া গোল করা কৃষ্ণা রানী সরকারের ব্যাগ থেকে টাকা চুরি হয়। চুরির টাকা পাওয়া না গেলে বাফুফের পক্ষ থেকে কৃষ্ণকে টাকা দেওয়া হবে।বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা ফুটবল শাখার চেয়ারম্যান ও বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা খানম কিরণ আজ গণমাধ্যমকে এ তথ্য জানান। কিরণ জানান, কৃষ্ণা রানীর কাছে ৯০০ ডলার এবং সামসুন্নাহার সিনিয়রের লাগেজে ৪০০ ডলার ছিল। এ সময় তিনি বলেন, ‘ওরা মেয়ে। এটা তাদের জন্য অনেক বেশি টাকা। বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে এই টাকা না পাওয়া গেলে আমরা অবশ্যই তাদের দেওয়ার উদ্যোগ নেব। 

এর আগে একটি বেসরকারি টেলিভিশনকে কৃষ্ণা বলেন, ‘যেহেতু দেশে আসার পর আমাদের জন্য একটি বড় অনুষ্ঠান ছিল। তাই আমরা আমাদের হ্যান্ডব্যাগটিও লাগেজের ভিতরে রেখেছিলাম। পরে লাগেজ খুলে দেখি ভেতরে থাকা ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভিতর আমার ৯০০ ডলার, শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার এবং অনেকের কাছে কিছু ডলার ছিল। যার মূল্য বাংলাদেশি টাকায় আড়াই লাখ টাকা। ব্যাগ খোলার পর দেখি সেই ব্যাগে কিছুই নেই।

এতগুলো টাকা হারিয়ে ভেঙে পড়েছে এই দুই নারী।  তবে সান্ত্বনা দেওয়ার জন্য তাদের টাকা ফিরিয়ে দেওয়ার  প্রতিশ্রুতি দিয়েছেন বাফুফা।  এতে একটু স্বস্তির নিঃশ্বাস পড়লেও এখনো চোরকে আটক করতে সক্ষম হয়নি পুলিশ।

About Nasimul Islam

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *