Sunday , May 26 2024
Breaking News
Home / Sports / দেশে আসতে না আসতেই বিপাকে সাফ জয়ীরা, মধ্যে রাতে বিষয়টি লক্ষ্য করেন দুইজন ব্যক্তি

দেশে আসতে না আসতেই বিপাকে সাফ জয়ীরা, মধ্যে রাতে বিষয়টি লক্ষ্য করেন দুইজন ব্যক্তি

বাংলাদেশের মানুষকে আনন্দে ভাসাচ্ছে এ দেশের নারী ফুটবলরারা। সারা দেশে তাদের সাফ জয় নিয়ে চলছে এখন আনন্দ আর উন্মাদনা। তবে যারা করে অন্য বিশ্ব জয় সেই নারী ফুটবলাররা পড়েছে দেশে এসে বিপাকে। জানা গেছে সাফ চ্যাম্পিয়ন নারী দলের ২ খেলোয়াড়ের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ডলার হারানোর অভিযোগ উঠেছে। বিমানবন্দর থেকে বাফুফে ভবনে এসে ব্যাগ খুলে তারা ডলার পাননি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই লাখ টাকার সমমান।

বাংলাদেশ জাতীয় মহিলা দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, কৃষ্ণা ও শামসুন্নাহারের ডলার খোয়া গেছে। কৃষ্ণার ৯০০ ডলার এবং বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার হারিয়েছে। বাংলাদেশ বিমানবন্দরের ব্যাগেজ বেল্ট থেকে এটি ঘটেছে বলে ধারণা করছেন তারা।

এত ডলার লোকসানের পরও বিমানবন্দর কর্তৃপক্ষ বা বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের কাছে কোনো অভিযোগ করা হয়নি। গতরাতে দুজন লোক এটা লক্ষ্য করেছে। আজ দুপুর নাগাদ বিমানবন্দরে ফেডারেশনের সঙ্গে যোগাযোগ করা হতে পারে।

এ দিকে ট্রফি জয় করে নিয়ে বাংলাদেশে ফিরে আসার পরে তাদেরকে দেয়া হয় ছাদ খোলা বসে সংবর্ধনা। তবে সেইদিনই সংবাদ সম্মেলনে দেখা যায় ভিন্ন চিত্র। বোর্ড কর্মকর্তাদের পাশে বসার সুযোগই পাননি জয়ী নারী অধিনায়ক আর কোচ। যা নিয়ে এখন শুরু হয়েছে সারা দেশে নানা ধরনের আলোচনা আর সমালোচনা।

About Rasel Khalifa

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *