Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / মা হিসাবে কঠিন দিন দেখেছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না : গৌরী

মা হিসাবে কঠিন দিন দেখেছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না : গৌরী

বলিউড সুপার স্টার অভিনেতা শাহরুখ খান। যিনি ‘বলিউড বাদশাহ’ নামেই ভক্তদের মাঝে অধিক পরিস্থিতি পেয়েছেন। তবে গত কয়েক মাস আগেই ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে মা’দ’ক কাণ্ড উঠা অভিযোগের আলোকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা সমালোচনার শিকার হতে হয় শাহরুখ গৌরিকে।

এদিকে ১৭ বছর পর আবার করণ জোহরের কফির আড্ডায় এলেন খ্যাতনামী অন্দরসজ্জা শিল্পী। সপ্তম সিজনের ১২তম পর্বে গৌরীর সঙ্গী হয়েছিলেন মাহীপ কপূর এবং ভাবনা পান্ডে।

আরিয়ানকে মুম্বাইয়ের প্রমোদতরি থেকে গ্রেফতার করা হয়। মা”দ’কে’র অভিযোগে তা’কে কারাগারে পাঠানো হয়েছে। পরে জামিনে মুক্তি পান। এরপর তাকে খালাস দেওয়া হয়। এই সময়ের ঝড় কীভাবে সামলাচ্ছেন গৌরী? করণ জিজ্ঞেস করলে গৌরী বলেন,“শুধু পেশাগত ভাবে নয়, ব্যক্তিগত ঝড়ঝাপটাও অনেকটাই গেল। তোমরা যতটা শক্ত ছিলে, সেটাও কুর্নিশ করার মতো। আমি জানি পরিবার হিসেবে, বাবা-মা হিসেবে এই পরিস্থিতির মোকাবিলা করা কতটা কঠিন ছিল। সবাই যেমন একই পরিবারের সদস্য, আমার মনে হয় আমিই তোমার সন্তানদের অভিভাবকের মতো। কিন্তু গৌরী, আমি তোমাকে সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে দেখেছি। অন্য পরিবারগুলো যে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে তাদের জন্য তোমার কি কোনো পরামর্শ আছে?”

উত্তরে গৌরী বলেন, “এটা সত্যি। আমরা যে পরিস্থিতির মধ্য দিয়ে গেছি তার চেয়ে খারাপ আর কিছু হতে পারে না। একজন মা হিসেবে কঠিন দিনগুলো দেখেছি। কিন্তু আজ আমি যেখানে দাঁড়িয়েছি, পরিবার হিসেবে আমাদের বন্ধন খুবই মজবুত। প্রত্যেকে প্রত্যেককে খুব ভালবাসি। আমিও অনেক পারিবারিক ভালোবাসা পেয়েছি, যা আগে পাইনি। তারা আমাদের এই ঝড় মোকাবিলায় সাহায্য করেছে।”

১৯৮০ সালে ‘দিওয়ানা’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে প্রথমবারের মতো পা রাখেন শাহরুখ খান। এরপর একের পর এক উপহার দিয়েছেন একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *