Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / এবার রনির শারীরিক অবস্থা নিয়ে নতুন তথ্য দিলেন চিকিৎসক, জানালেন শ্বাসনালির শঙ্কা নিয়ে

এবার রনির শারীরিক অবস্থা নিয়ে নতুন তথ্য দিলেন চিকিৎসক, জানালেন শ্বাসনালির শঙ্কা নিয়ে

সম্প্রতি মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি বি/স্ফোরণে দ/গ্ধ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে প্রথম দিকে তার শারীরিক অবস্থা আশঙ্কা জনক ছিল বলে প্রকাশ করা হয়েছিল চিকিৎসকদের পক্ষ থেকে। তবে তার শারীরিক অবস্থা বর্তমানে উন্নতি হয়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকগন। তাকে কেবিনে নেওয়ার কথা জানিয়ে যা বললেন চিকিৎসকরা।

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনির অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকরা তাকে কেবিনে স্থানান্তরের কথা ভাবছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন এ তথ্য জানান।

ডাঃ সামন্ত লাল সেন জানান, রনির শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তার কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাবার-দাবার খাচ্ছেন এবং শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। তার শ্বাসনালির শঙ্কাও কেটে গেছে।

তিনি জানান, আগামী শনিবার তার শরীরে পরবর্তী ড্রেসিং করা হবে। এরপর তাকে কেবিনে নেওয়ার কথা চিন্তা-ভাবনা করা হচ্ছে। দ/গ্ধ পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে।

গত শুক্রবার বিকেলে গাজীপুর পুলিশ লাইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের ৪ সদস্য দ/গ্ধ হয়েছেন। একই দিনে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ঢাকার বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য গঠিত হয় ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড।

প্রসঙ্গত, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় চিকিৎসকরা তার বর্তমান অবস্থা সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়েছেন। এতে বলা হয়েছে অবস্থার উন্নতি হওয়া তারা তাকে পরিস্থিতি বুঝে স্থানান্তর করবে কেবিনে।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *