Tuesday , May 21 2024
Breaking News
Home / Exclusive / চার বছর আগে সন্তানকে নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে উধাও হওয়া সেই শিলা লাশ কোলে করে ফিরলেন স্বামীর কাছে

চার বছর আগে সন্তানকে নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে উধাও হওয়া সেই শিলা লাশ কোলে করে ফিরলেন স্বামীর কাছে

পরকীয়া সম্পর্কের জেরে দীর্ঘদিনের অনেক দাম্পত্য জীবন নষ্ট হয়ে গেছে। ব্যক্তিগত কোলাহল থেকে শুরু করে হতাহতি ও খু/ নের মত ঘটনা ও সংবাদ-মাধ্যমে প্রকাশ হয়েছে বহুবার। তেমনই একটি ঘটনা ঘটেছে শিলা নামের এক নারীর সাথে। যে ঘটনা নিয়ে এলাকাজুড়ে শুরু হয়েছে চাঞ্চল্যকর পরিস্থিতি।

ঘটনা সুত্রে জানা যায়, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এক শিশুকে শ্বা/ সরোধ করে হ/ ত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মা শিলা আক্তারকে (২৯) আটক করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিহত শিশুর বাবা জামাল উদ্দিন বাদী হয়ে তার স্ত্রী শিলা বেগম ও তার প্রেমিক জুলহাসকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। তখন থেকেই জুলহাস পলাতক।

নিহত তৌসিফ (১১) উপজেলার ভোলাবো ইউনিয়নের পাইস্কা এলাকার জামাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় জনতা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

নিহতের বাবা জামাল উদ্দিন জানান, প্রায় দেড় বছর আগে তার স্ত্রী শিলা তার ছোট বোনের স্বামী জুলহাসের প্রেমে আসক্ত হয়ে ছেলে তৌসিফকে নিয়ে পালিয়ে যায়। পরে জুলহাসের সঙ্গে পাশের শিমুলিয়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। ২০ সেপ্টেম্বর রাত ৯টার দিকে তৌসিফের লাশ নিয়ে হাজির হন শিলা।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তিনি বলেছেন, জ্বরে আক্রান্ত হয়ে তৌসিফের মৃত্যু হয়েছে। এ সময় ছেলের শরীরে আঘাতের চিহ্ন দেখিয়ে তাকে চাপ দিলে তিনি বলেন, ছেলে ফাঁস হয়ে গেছে। আমার ধারণা শীলা ও তার প্রেমিক জুলহাস আমার ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আবির হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। তবে নিহত শিশুর মা শিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃ/ ত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ঘটনা সুত্রে জানা যায়, প্রায় চার বছর আগে নিজের স্বামীকে ছেড়ে পরকীয়া প্রেমিকের সাথে উধাও হয়ে যায় শিলা নামের এই নারী।  চার বছর তারা কোথায় ছিল কিভাবে ছিল কোন খোঁজ খবর পাওয়া যায়নি।  স্ত্রী উদয় হয়ে যাওয়ার পরে স্বামী জামাল উদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  সেখানে তিনি উল্লেখ করেন আমার স্ত্রী ও সন্তানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।  এরপর বিভিন্নভাবে পুলিশ চেষ্টা করেও তাদেরকে সনাক্ত করতে সম্ভব হয়নি।  প্রায় চার বছর পরে নিজের সন্তানকে নিয়ে পূর্বের স্বামীর কাছে  ফিরে এসেছে শিলা।  মাঝখানে তাহারেই অপরাধমূলক কর্মকাণ্ডের নির্মম বলি হয়েছে ১১ বছরের সন্তান তৌসিফের।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *