Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / চ্যাম্পিয়ন হয়েছ ভেরিগুড, গিফট যা পাওয়ার পাবে এটা ভুলে যাও: বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

চ্যাম্পিয়ন হয়েছ ভেরিগুড, গিফট যা পাওয়ার পাবে এটা ভুলে যাও: বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

ফুটবল হলো বিশ্বের জনপ্রিয় একটি খেলা। বিশ্বের প্রায় প্রত্যেকটি দেশই ফুটবল খেলে থাকে। এই দেশগুলোর মধ্যেই রয়েছে ফুটবল বিশ্বকাপ জয়ের গল্প। তবে বাংলাদেশ যদিও এখনো বিশ্ব ফুটবলে অংশগ্রহণ করতে সক্ষম হয়নি তারপরেও বাংলাদেশ ফুটবল দল আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। তবে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল দেখিয়ে দিছে যে টারাই জয়কে ছিনিয়ে আনতে পারে। সম্প্রতি জানা গিয়েছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন মিডিয়ার সঙ্গে আলাপচারিতায় বলেন, চ্যাম্পিয়ন হয়েছ ভেরিগুড, গিফট যা পাওয়ার পাবে এটা ভুলে যাও।

দেশে ফিরেছে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। এরই মধ্যে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন মিডিয়ার সঙ্গে আলাপচারিতায় বলেন, চ্যাম্পিয়ন হয়েছ ভেরিগুড, গিফট যা পাওয়ার পাবে এটা ভুলে যাও। আমরা যেভাবে এক্সপোস করি প্রফেশনাল ওয়ার্ল্ডে এভাবে হয় না।

তিনি বলেন, সরকারের সঙ্গে আমাদের অঙ্গীকার পূরণ হলে আমরা আরও ভালো কিছু দিতে পারব। আমরা শুধু চাই আপনি আমাদের সমর্থন করুন। সালাহউদ্দিন আরও বলেন, আজকের সাফল্য ও আনন্দ দর্শকরা উপভোগ করছেন। আমরা এটার পেছনে কাজ করেছি এর থেকে আর আনন্দর কিছু নেই।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বাংলাদেশ মহিলা দল দুপুর ১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এমন সাফল্যের জন্য নারীদের ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গেমস ডেভেলপমেন্টের চেয়ারম্যান আতাউর রহমান মানিক। তিনি তার ব্যক্তিগত প্রতিষ্ঠান তমা গ্রুপ থেকে এই পুরস্কার দেবেন।

এর আগে চ্যাম্পিয়ন মেয়েদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারও ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সবশেষে এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালামও ৫০ লাখ টাকা দেওয়ার কথা বলেন।

প্রসঙ্গত, খেলোয়াররা হলো দেশের সম্পদ। তারা টাদের সর্বোচ্চটা খেলে বিশ্বমঞ্চে দেশ ও জাতির নাম করে উজ্ঝল। তাই তাদেরকে সব সময় উৎসাহিত ও সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদানের মধ্যমে বিজয়ের সম্ভাবনাকে আরো অগ্রসর করাটাই হলো স্বার্থকতা। সাফজয়ী এই নারী ফুটবলাররা ভবিষ্যতে আরো বিজয় নিয়ে আসবে বাংলাদেশের জন্য এই আশাই করছেন বাংলার মানুষ।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *