Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / জাপার কমিটি থেকে বাদ পড়ে রাঙ্গা এবার জানালেন চমকের কথা

জাপার কমিটি থেকে বাদ পড়ে রাঙ্গা এবার জানালেন চমকের কথা

জাতীয় পার্টির সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে জাপার সকল পদ থেকে সরিয়ে দেয়ার পর নতুনভাবে জাপার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। তবে কমিটি থেকে বাদ পড়ার পর জিএম কাদেরকে অনেকটা হুমকির সুরে কথা বলেন। কিন্তু এরপরই তিনি দুঃখ প্রকাশ করেন। কমিটি থেকে বাদ পরার পরে মশিউর রহমান রাঙ্গা জানিয়েছেন বড় ধরনের একটা ‘চমক’ আসতে চলেছে।

মঙ্গলবার রাতে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে নতুন কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক মুজিবুল হক চুন্নু।

এদিকে জেলা জাতীয় পার্টির সভাপতির পদ থেকে অপসারিত মসিউর রহমান রাঙ্গা নতুন কমিটির মঙ্গল কামনা করে দলকে শক্তিশালী করতে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। নবগঠিত কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু ও সদস্য সচিব আব্দুর রাজ্জাককে অভিনন্দন জানান।

বুধবার বিকেলে দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে রাঙ্গা বলেন, তিনি ২৭ বছর ধরে জাতীয় পার্টিতে আছেন। এর আগে অন্য কোনও দল করেননি। মনে-প্রাণে জাতীয় পার্টির রাজনীতিকে ধারণ এবং লালন করেছেন। তাকে আত্মপক্ষ সমর্থনের কোনও সুযোগ না দিয়ে অন্যায়ভাবে দলের সব পদ থেকে অব্যাহতি দিয়ে তার প্রতি অবিচার করা হয়েছে।

তিনি বলেন, ‘জাতীয় দল আরও সমৃদ্ধ হোক, সাংগঠনিকভাবে শক্তিশালী হোক এই কামনা করি। সামনে অনেক চমক অপেক্ষা করছে।’ তবে কী চমক তা তিনি বলেননি।

উল্লেখ্য, গত বুধবার জাতীয় পার্টির কার্যালয় সূত্র থেকে জানানো হয় মশিউর রহমান রাঙ্গাকে তার সকল পদ থেকে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী অব্যাহতি দেয়া হয়েছে এবং তাকে অব্যাহতি প্রদান করেন জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। তাকে অব্যাহতি দেয়ার বিস্তারিত কারণ দলের সকল নেতাকে অবগতির জন্য তুলে ধরা হয়।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *