Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / ছাদখোলা বাস থেকে হাসপাতালে শিরোপা জয়ী নারী ফুটবলার, জানা গেল কারণ

ছাদখোলা বাস থেকে হাসপাতালে শিরোপা জয়ী নারী ফুটবলার, জানা গেল কারণ

দেশের মাটিতে পা রেখে উল্লসিত হয়ে ওঠেন সাফ গেমে বিজয়ী বাংলাদেশের নারী ফুটবলাররা। বড় এক বিজয় নিয়ে দেশে ফিরে এসেছেন তারা। এটা যেন একটা বড় ধরনের বিজয় সফর ছিল। বাংলাদেশের জন্যে বয়ে নিয়ে এলো বিশাল এক গৌরব। ইতিমধ্যে তাদের বিভিন্ন ধরনের উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

মহিলা ফুটবলাররা ছাদখোলা বাসে আনন্দ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। শিরোপা জয়ের পর তাদের স্বপ্ন পূরণ হয়েছে। কিন্তু ছাদখোলা বাসে বাসে উল্লাস করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন সতীর্থ ঋতুপর্ণা চাকমা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন সাবিনারা। সেখান থেকে মেয়েরা ছাদখোলা বাসে বাফুফে কার্যালয়ে গিয়েছিলেন বাঘিনীরা।

জানা যায়, ছাদ খোলা বাসটি বিমানবন্দর থেকে ঢাকা শহর প্রদক্ষিণ করে বাফুফে (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) ভবনে যাচ্ছিল। কিন্তু অতিরিক্ত গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ঋতুপর্ণা চাকমা। এর পরেই ঋতুপর্ণাকে টিম বাস থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মাসুদ আহমেদ উজ্জল যিনি নারী দলের গোলরক্ষক কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি ঋতুপর্ণা চাকমার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেন। জানা গেছে উল্লাস করার সময় বাসের খোলা ছাদে রোদ লেগে অতিরিক্ত গরমে তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। তবে চিকিৎসকেরা তার স্বাস্থ্যগত বিষয়ে জটিল বিষয়ে কিছু জানাননি।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *