Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে রনিকে নিয়ে সুখবর দিলেন চিকিৎসক, জানালেন সুস্থ হতে লাগতে পারে যতদিন

অবশেষে রনিকে নিয়ে সুখবর দিলেন চিকিৎসক, জানালেন সুস্থ হতে লাগতে পারে যতদিন

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে দুর্ঘটনাবশত গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন বাংলাদেশের অন্যতম কৌতুক অভিনেতা ও মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি ও পুলিশ কর্মকর্তা জিল্লুর রহমানসহ ৫ জন। তবে আহত ৫ জনের মধ্যে রনি ও জিল্লুর অবস্থা বেশ গুরুত্ত হওয়ায় তাদের দ্রুত হাসপাতালে নেয়া হয়।

তবে এই মুহূর্তে আবু হেনা রনি আগের চেয়ে কিছুটা ভালো আছেন বলে জানালেন তার চিকিৎসক।

রনির বর্তমান অবস্থা নিয়ে ডা. সামন্ত লাল সেন বলেন, “মঙ্গলবার আমরা তাকে ড্রেসিং করেছি। সে এখন আগের চেয়ে অনেক ভালো। আবার এক সপ্তাহ পর তার ড্রেসিং করব। তার রক্ত পরীক্ষায় যে সমস্যাগুলো পাওয়া গেছে এখন তার উন্নতি হচ্ছে। আশা করি, শীঘ্রই আরও উন্নতি হবে।”

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, “দগ্ধ রোগীদের ক্ষেত্রে আমি বলি তারা বাড়ি না ফেরা পর্যন্ত কিছু বলা যাবে না। কোনো ভয় নেই।” কারণ পোড়া রোগীদের শরীর প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে। রনির হাতে একটু বেশি ক্ষত রয়েছে। গত কয়েকদিনে শরীরের যেমন উন্নতি হচ্ছে। এভাবে উন্নতি ঘটলে আশা করা যায় আগামী ৪ সপ্তাহ লাগবে ভালো হতে।

এদিকে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় ইতিমধ্যে তিনজনকে আটক করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশের এক কর্মকর্তা। একই সঙ্গে এ ঘটনায় তদন্তের কাজ চলমান রয়েছে বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *