Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / এবার রনি শারীরিক অবস্থা নিয়ে নতুন তথ্য দিলেন জামিল হোসেন

এবার রনি শারীরিক অবস্থা নিয়ে নতুন তথ্য দিলেন জামিল হোসেন

সম্প্রতি এক পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরিত হওয়ায় দ/গ্ধ হন মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো। তাকে দেখতে পুলিশের আইজিপি বেনজীর আহমেদ গিয়েছেন এবং তার সম্পর্কে খোঁজ খরব নিয়েছেন। চিকিৎসকগন তাকে নিবিড় পর্যবেক্ষনে রেখেছেন।

গ্যাস বেলুন বি/স্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তিনি বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তার অবস্থা আগের চেয়ে ভালো এবং অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা জামিল হোসেন।

জামিল বলেন, ‘রনি আমাদের প্রিয় সহকর্মী। আমরা তার পাশে আছি। দুই দিন ধরে তার খাওয়া ও কথা বলা স্বাভাবিক রয়েছে। যেহেতু পোড়ার চিকিৎসায় সময় লাগে তাই রনির পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। তার এক্সরে রিপোর্ট সব ভালো। সবাই দোয়া করবেন।

জানা যায়, আবু হেনা রনির খোঁজ নিতে হাসপাতালে গিয়েছেন পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ। এছাড়া জামিলসহ আরো অনেক সহকর্মী হাসপাতালে বিভিন্ন সময় আসছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণের ঘটনা ঘটে। এতে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দ/গ্ধ ও আহত হয়েছেন।

এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় ওই দিনেই সন্ধ্যায় ঢাকায় পাঠানো হয় রনি ও জিল্লুর রহমানকে।

প্রসঙ্গত, তার শারীরিক অবস্থা ভালো কিন্তু তিনি আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন দায়িত্বে থাকা চিকিৎসক। তবে তিনি তার পরিবার ও বন্ধুদের সাথে কথা-বার্তা বলছেন ।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *