Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / আলোচনায়: বুলু ও তার স্ত্রীকে প্রহার করার ঘটনা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামানের বক্তব্য

আলোচনায়: বুলু ও তার স্ত্রীকে প্রহার করার ঘটনা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামানের বক্তব্য

সম্প্রতি বুলু ও তার  স্ত্রীকে প্রহার করেছে কিছু মুখোশধারী লোকেরা।  যে ঘটনায় বুলু দাবি করছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার সাথে এমন ঘটনা ঘটিয়েছে।  যদিও  তার এই কথার কোন প্রমাণ দিতে পারেনি।  বুলু ও  তার স্ত্রীকে  প্রহারের ঘটনার পর গুরুতর আহত হন উভয়।  এরপর স্থানীয় লোকেরা তাদেরকে তুলে নিয়ে নিকটস্থ একটি হাসপাতালে যায়।

 

কুমিল্লার বিপুলাসা বাজারে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রীর ওপর হামলার ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

 

রোববার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

 

এ সময় তিনি বলেন, বিএনপি নেতা বরকত উল্লাহ বুলুকে কারা ও কেন হামলা করেছে তা তদন্ত করে দেখা হবে।

 

বিএনপির দাবি- স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বুলু ও তার স্ত্রীর ওপর হামলা করেছে। একই দিন রাতে রাজধানীর বনানীতে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি থেকে ফেরার সময় একদল যুবকের হামলার শিকার হন বিএনপি নেতা তাবিথ আউয়াল।

 

এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কুমিল্লায় বিএনপি নেতা বুলুর ওপর কীভাবে হামলা হয়েছে তা তদন্ত করে দেখা হবে।

তিনি আরও বলেন, কেউ অতি উৎসাহী কিছু করছে কিনা সেটাও দেখা হবে।

 

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপিকে হঠাৎ মাঠে দেখা যাচ্ছে। তাদের রাজনৈতিক স্বাধীনতা আছে। তারা গণতান্ত্রিকভাবে কর্মসূচি পালন করলে সরকারের কিছু বলার থাকে না। কিন্তু যখনই জ্বলবে, ভাঙচুর হবে; আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

 

মন্ত্রী আরও বলেন, নির্বাচনকে সামনে রেখে কেউ যদি আগের মতো নৈরাজ্য করতে চায়; আইনশৃঙ্খলা বাহিনী তাদের উপযুক্ত জবাব দেবে।

 

একদিকে বিএনপি নেতারা দাবি করছে আওয়ামী লীগের লোকেরাই ভুলের উপর হামলা চালিয়েছে।  অন্যদিকে অনেকেই দাবি করছে ব্যক্তিগত শত্রুতা বসতি ঘটনা ঘটতে পারে।  যদিও ঘটনার আসল সত্যতা এখনো প্রকাশ পায়নি। পুলিশ প্রশাসন ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।  তদন্ত সাপেক্ষে আসল অপরাধীকে শনাক্ত করতে সম্ভব হবে বলে ধারণা করছে পুলিশ।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *