Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি নেতাকর্মীদের দমন করতে, পুলিশ হয়ে ঘরে ঘরে অভিযান চালাতে চান যুবলীগ নেতা সিকদার

বিএনপি নেতাকর্মীদের দমন করতে, পুলিশ হয়ে ঘরে ঘরে অভিযান চালাতে চান যুবলীগ নেতা সিকদার

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের অধীনে অন্যায় ভাবে বিএনপি নেতাকর্মীদের উপর অত্যাচার চালানো হচ্ছে বলে ইতিমধ্যে দাবি করেছেন বিনপির বিভিন্ন নেতাকর্মী। এমনকি এব্যাপারে সরকার কোনো পদক্ষেপ নিচ্ছে না বলেও অভিযোগ তাদের। আর এরই মধ্যে এবার বিনপি নেতাকর্মীদের দমন করতে ‘পুলিশ হয়ে’ তাদের ঘরে ঘরে ঢুকে অভিযান চালানোর হুমকি দেয়ার অভিযোগ উঠেছে রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি সামশুদ্দোহা সিকদারের বিরুদ্ধে।

তিনি বলেছেন, ‘আমরা এক, দুই, তিনবার দেখব… তৃতীয়বার আমরা পুলিশ হয়ে ঘরে ঘরে অভিযান চালাব… রাঙ্গুনিয়ার রাজনীতি রাউজানের স্টাইলে রূপ নেবে। এখানে আর কোনো ছাড় দেওয়া হবে না।’

গত বৃহস্পতিবার রাঙ্গুনিয়ার পারোয়া ইউনিয়নে যুবলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। পরে এই ভাষণের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপে সামশুদ্দোহাকে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বলতে শোনা যায়, ‘এই যে আমাদের ভাই। তারা যদি বলে ‘আমরা আর পারছি না’, তাহলে আমরা অভিযান চালাব। উপজেলা ও ইউনিয়ন পর্যায় থেকে কর্মী বাছাই করেছি। নাশকতা ঠেকাতে যুবলীগ প্রস্তুত।’

এ বিষয়ে কথা বলার জন্য সামশুদ্দোহার সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে জনসভায় সামশুদ্দোহারের এমন হুমকিতে উদ্বেগ প্রকাশ করেছেন উপজেলার বিএনপি নেতারা। তারা বলছেন, এ ধরনের হুমকির কারণে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এদিকে যুবলীগের এই নেতার বিরুদ্ধে এমন অভিযোগ উঠায় ওসি মাহবুব মিল্কির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, তিনি এই কাজটি ঠিক করেননি। এর বাইরে তিনি আর কিছুই বলতে চাননি।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *