Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / হাসপাতালে গিয়ে রনির খোঁজ নিলেন আইজিপি বেনজীর, বেরিয়ে পুলিশকে দিলেন বিশেষ নির্দেশ

হাসপাতালে গিয়ে রনির খোঁজ নিলেন আইজিপি বেনজীর, বেরিয়ে পুলিশকে দিলেন বিশেষ নির্দেশ

সম্প্রতি দেশের প্রায় প্রতি সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি। গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুত্ব আহত হন আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল মো. জিল্লুর রহমানসহ ৫ জন। এ ঘটনায় এই মুহূর্তে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন পুলিশ কর্মকর্তা জিল্লুর রহমান ও রনি।

তবে এদিকে এযে তাদের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে ন্যাশনাল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডা. বেনজীর আহমেদ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে তাদের সঙ্গে দেখা করেন আইজিপি। তিনি দগ্ধ রনি ও জিল্লুরের চিকিৎসা ও বর্তমান অবস্থার খোঁজখবর নেন। এরপর তিনি কিছুক্ষণ তাদের পাশে থাকেন।

এসময় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ড. সামন্ত লাল সেনসহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন ।

পরে পুলিশপ্রধান সাংবাদিকদের জানান, গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে এ ধরনের ঘটনা এড়াতে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

ডাঃ সামন্ত লাল জানান, দগ্ধ রনি ও জিল্লুর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। কিন্তু তারা এখনও নিরাপদ নয়।

এদিকে এর আগে গতকাল রোববার (১৮ সেপ্টেম্বর) আবু হেনা রনির দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান গুণী এই তারকার মা। ছেলের অসুস্থতার খবরে রীতিমতো দিশেহারা হয়ে পড়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *