Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / এবার রনির চিকিৎসা নিয়ে ভিন্ন তথ্য প্রকাশ করলেন স্ত্রী, চাইলেন দোয়া

এবার রনির চিকিৎসা নিয়ে ভিন্ন তথ্য প্রকাশ করলেন স্ত্রী, চাইলেন দোয়া

মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা বি/স্ফোরণে দ/গ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তার শারীরিক অবস্থা অপরিবর্তিত ছিল বলে জানিয়ে ছিল কর্তব্যরত চিকিৎসক। মেডিকেল বোর্ড বসার কথা জানানো হয়েছিল। এবার মেডিকেল বোর্ড শেষে চিকিসকগন যা জানানো হলো তার শারীরিক অবস্থার।

গ্যাস বেলুন বি/স্ফোরণে আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনির চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন স্ত্রী রুমানা রশীদ সম্পা।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ওই ঘটনায় আহত কৌতুক অভিনেতা রনি ও পুলিশ কনস্টেবল মো. জিল্লুর রহমানের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের মিটিং শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

রুমানা রশীদ সম্পা বলেন, হাসপাতালের আন্তরিকতা ও চিকিৎসা সেবা নিয়ে আমাদের কোনো প্রশ্ন নেই। এখন পর্যন্ত চিকিৎসকদের আন্তরিকতা ও চিকিৎসায় আমরা খুবই সন্তুষ্ট। তারা (মেডিকেল বোর্ড) যা ভালো মনে করবে আমরা তাই করব। এ সময় তিনি স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

অভিনেতা রনি ও কনস্টেবল জিল্লুর রহমান বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন।

সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির বলেন, আমরা এশিয়ার অন্যতম উন্নত চিকিৎসা সুবিধা নিয়ে এসেছি। অতীতে আমরা এখানে যে চিকিৎসাগুলো দেখেছি সেগুলো বেশ নির্ভরযোগ্য। চিকিৎসকদের পরামর্শ আমরা অক্ষরে অক্ষরে অনুসরণ করবো এবং তাদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা দেবো।

পুলিশ কর্মকর্তা বলেন, আ/হতদের চিকিৎসায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ যেকোনো ধরনের সহায়তা দিতে প্রস্তুত রয়েছে। এরই মধ্যে তাদের চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নেওয়া হয়েছে।

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন গুরুতর আ/হত হন। দ/গ্ধ অন্যরা হলেন- কনস্টেবল জিল্লুর রহমান, মোশাররফ হোসেন, ইমরান হোসেন ও রুবেল হোসেন। একই দিন অভিনেতা রনি ও কনস্টেবল জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বার্ন ইউনিটের পরিচালক মো. আবুল কালামকে প্রধান করে ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বার্ন ইউনিটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দুজন চিকিৎসককে বোর্ডে রাখা হয়েছে। আহতদের চিকিৎসায় পরবর্তী সিদ্ধান্ত নিতে রোববার দুপুরে সভায় বসে মেডিকেল বোর্ড।

অভিনেতা রনি ও কনস্টেবল জিল্লুর বর্তমানে বার্ন ইউনিটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন।

দুপুরে বোর্ড সভা শেষে ড. সামন্ত লাল সেন জানান, অভিনেতা আবু হেনা রনির অবস্থা এখনো এখনো শঙ্কামুক্ত নয়। তার শরীরের ১৫ শতাংশের বেশি পুড়ে গেছে। তবে এখন তিনি কিছুটা ভালো আছেন। জিল্লুর রহমানকেও শঙ্কামুক্ত বলা যায় না।

এদিকে গ্যাস বেলুন বি/স্ফোরণের ঘটনা তদন্তে জিএমপির ডিসি (ক্রাইম-নর্থ) আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমানকে প্রধান করে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন জিএমপির এডিসি (উত্তর) রেজনোয়ান আহমেদ, এসি (প্রসিকিউশন) ফাহিম আশজাদ ও মেট্রো সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম।

প্রসঙ্গত, মেডিকেল বোর্ড আলোচনা শেষে তার শারীরিক অবস্থার কথা ব্যাখ্যা করেন। এতে তাদের শারীরিক অবস্থার খুটিনাটি তুলে ধরেন।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *