Wednesday , May 29 2024
Breaking News
Home / Sports / টয়লেটে রাখা খাবার পরিবেশন করা হলো প্রয় ২০০ খেলোয়াড়কে  (ভিডিও সহ)

টয়লেটে রাখা খাবার পরিবেশন করা হলো প্রয় ২০০ খেলোয়াড়কে  (ভিডিও সহ)

স্বাস্থ্যসচেতনতায় কাজ করে যাচ্ছে সকল দেশের সরকার।  তবে অনেকেই অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি করে যাচ্ছে খাবার। সম্প্রতি একটি অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিদর্শনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  যে ভিডিও তো লক্ষ করা যায় একটি টয়লেটের মেঝেতে খেলোয়াড়দের জন্য খাবার প্রস্তুত করা হচ্ছে। 

 

শুধু তাই নয় টয়লেটের মেঝেতে  রাখাও খাবার খেলোয়াড়দের পরিবেশনও করা হয়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের শাহরানপুর স্টেডিয়ামে। রাজ্যের প্রায় ২০০ কাবাডি খেলোয়াড়কে এইভাবে অস্বাস্থ্যকর পরিস্থিতিতে খাবার পরিবেশন করা হয়।

 

ভিডিওটিতে স্টেডিয়ামের টয়লেটের ভিতরে একটি দরজার সামনে চালের বাটি দেখা যাচ্ছে। সেই থালা থেকেই ভাত খাচ্ছেন খেলোয়াড়রা। আরও ভিতরে, কাগজের টুকরোতে একটি বেঁচে থাকা পুরি রয়েছে।

 

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, উত্তর প্রদেশের সাহারানপুর জেলা স্টেডিয়ামে শুক্রবার থেকে তিন দিনের প্রাদেশিক অনূর্ধ্ব-১৭ মহিলা কাবাডি টুর্নামেন্ট শুরু হয়েছে। যেখানে প্রায় দুই শতাধিক কাবাডি খেলোয়াড় অংশ নেন। এভাবেই সেখানে খাবার পরিবেশন করা হয়।

 

 টয়লেটে খাবার পরিবেশনের ঘটনা একটি যুবক তার মোবাইল ফোনে রেকর্ড করেন।  রেকর্ড করার সময় ঘটনার বিবরণ দিতে থাকেন তিনি।  রেকর্ড শেষে সেই ধারণকৃত  ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।  অনেক নেটিজেন এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।  এছাড়া যারা এই ঘটনার সাথে জড়িত তাদেরকে দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন।

About Nasimul Islam

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *