Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / আলামিন হোসেনের স্ত্রী নুসরাত মিশুর স্বজন ও এলাকাবাসী নতুন করে তার বিরুদ্ধে নিলো কঠোর ব্যবস্থা, এবার আর রক্ষা মনে হয় পাবেনা

আলামিন হোসেনের স্ত্রী নুসরাত মিশুর স্বজন ও এলাকাবাসী নতুন করে তার বিরুদ্ধে নিলো কঠোর ব্যবস্থা, এবার আর রক্ষা মনে হয় পাবেনা

বিশ্বের অন্যান্য জাতীয় ক্রিকেট দলের মতই বাংলাদেশে রয়েছে একটি জাতীয় ক্রিকেট দল। এই দলে রয়েছে বিশ্ব সেরা খেলোয়াররা। তারা তাদের সর্বোচ্চটা দিয়ে খেলে ছিনিয়ে নিয়ে এসেছে অনেক বিজয় এবং সেই সাথে বাংলাডেশের মুখ করেছে উজ্জল। বাংলাদেশ জাতীয় দলের একজন ক্রিকেটার হলেন আল-আমিন হোসেন। সম্প্রতি তার সহধর্মিণীর সাথে তার বিবাদের জেরে তাকে গ্রেফতারের জন্য মানববনদ্ধন করেছে আলামিন হোসেনের স্ত্রী নুসরাত মিশুর স্বজন ও এলাকাবাসী।

নারী নির্যাতনের অভিযোগে ক্রিকেটার আল আমিন হোসেনকে অবিলম্বে গ্রেফতার করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন আলামিন হোসেনের স্ত্রী নুসরাত মিশুর স্বজন ও এলাকাবাসী। রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় শৈলকুপা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

দীর্ঘদিন ধরে স্ত্রী মিশুকে নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি ও দুই ছেলের ভরণ-পোষণ দাবি করেন তারা। মানববন্ধনে আল আমিনের শ্বশুর সালাউদ্দিন জোয়ার্দার মামুনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন জোয়ার্দ্দার মামুন বলেন, আল আমিনের স্ত্রীকে নির্যাতনের অভিযোগে অবিলম্বে তদন্ত করে বিচারের আওতায় আনলেই বাংলাদেশের ক্রিকেটের ভাবমূর্তি রক্ষা করা যাবে।

প্রসঙ্গত, ক্রিকেটে জয় লাভের মাধ্যমে খেলোয়াররা বাংলাদেশকে বিশ্বমঞ্চে তুলে ধরেছে উজ্জল নক্ষত্রের মত। তারা আগামী প্রজন্মের অনু্প্ররণা হয়ে মাঝে মধ্যে এমন কর্মকান্ড ঘটায় যা সত্যিই অনেক দুঃখের একটি বিষয়। আগামী প্রজন্মের পথপ্রদর্শকদের এমন কাজ কখনই কাঙ্খিত নয়। একজন জাতীয় দলের খেলোয়ার হয়ে এমন কাজ করবেন সেটা বাংলাদেশের ক্রিকেটের জন্য দুর্নাম বয়ে আনতে পারে।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *