Thursday , May 30 2024
Breaking News
Home / Exclusive / তাড়াহুড়া করে লিফটে উঠতে যাওয়াই কাল হলো শিক্ষিকার

তাড়াহুড়া করে লিফটে উঠতে যাওয়াই কাল হলো শিক্ষিকার

এর আগে অনেকবার লিফটে আটকা পড়ে অনেক মানুষ পরলোকগমন করেছেন।  তবে এবারে ঘটনা একদমই ভিন্ন।  বেশিরভাগ ক্ষেত্রে লক্ষ্য করা যায় লিফট দীর্ঘ সময় ধরে আটকে থাকার ফলে অক্সিজেনের অভাবে মানুষ দম বন্ধ হয়ে মারা গিয়েছেন।  তবে সম্প্রতি এই শিক্ষিকার প্রাণের কারণ অক্সিজেন নয়।  এই ঘটনা সম্পর্কে দেশের একটি জনপ্রিয় গণমাধ্যম জানায়,  তাড়াহুড়া করে লিফটে উঠতে গিয়ে দরজায় আটকে যান ওই শিক্ষিকা  যার জন্য তিনি প্রয়াত হন।

 

ঘটনা সূত্রে জানা যায়, ২৬ বছর বয়সী ওই শিক্ষিকা মূলত লিফটে ঢুকতেই দরজায় আটকে যায় শিক্ষিকার শরীর। সেই অবস্থায় লিফট চলতে শুরু করে। এতে তিনি গুরুতর আহত হন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মুম্বাইয়ের উত্তরে মালাডের চিনচোলি বন্দরের সেন্ট মেরি ইংলিশ হাই স্কুলে এ ঘটনা ঘটে।

 

পুলিশ জানিয়েছে, দুপুর ১টার দিকে শিক্ষিকা জেনেল ফার্নান্দেস দ্বিতীয় তলায় স্টাফ রুমে যাওয়ার জন্য ষষ্ঠ তলায় অপেক্ষা করছিলেন। লিফটে উঠতেই দরজা বন্ধ হয়ে যায়। আর লিফট চলতে শুরু করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্কুলের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন।

 

মুম্বাই জোন ১১-এর পুলিশ কমিশনার বিশাল ঠাকুর বলেছেন যে তিনি যখন লিফটে প্রবেশ করেন, দরজা বন্ধ হয়ে যায় এবং লিফট চলতে শুরু করে এবং তিনি আটকে যান।

 

প্রাথমিক তদন্তের সময়, আমরা দুর্ঘটনাজনিত মৃ/ ত্যুর একটি রিপোর্ট রেকর্ড করেছি, । অবহেলা বা অপরাধ হলে আমরা সে অনুযায়ী ব্যবস্থা নেব।

 

উল্লেখ্য, প্রতিদিন অনেক মানুষ লিফটে ব্যবহার করে। অনেক সময় ইলেক্টিসিটির জন্য লিফটের কার্যক্রম বন্ধ হয়ে যায় এটি একটি স্বাভাবিক বিষয় বলে মনে করেন অনেক সাধারণ মানুষ। তবে কোন কোন সময় এই সাধারণ বিষয়টির জন্য মানুষের প্রাণনাশ পর্যন্ত হতে পারে যার দৃষ্টান্ত অনেকবার সংবাদ মাধ্যমগুলো  আমাদের সামনে উপস্থাপন করেছেন।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *