Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / হাসপাতালের বেডে শুয়েও সবার মনোবল ধরে রেখেছেন সেই রনি, সাহস দিচ্ছে বন্ধুদের

হাসপাতালের বেডে শুয়েও সবার মনোবল ধরে রেখেছেন সেই রনি, সাহস দিচ্ছে বন্ধুদের

মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি পুলিশের প্রতিষ্ঠাবার্ষীকি এক অনুষ্ঠানে বি/স্ফোরণে ঘটনায় দ/গ্ধ হয়ে হাসপাতালে রয়েছেন। যদিও তার শারীরিক অবস্থা উন্নতি হয়নি কিন্তু তিনি ভাল আছেন বলে জানা এখন। দুপুরে মেডিকেল বোর্ড বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাসবেলুন বি/স্ফোরণে দ/গ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি এখন ভালো আছেন। অন্য স্বাভাবিক সময়ের মতো করেই কথাবার্তা বলছেন। মনোবল হারাননি তিনি।

“আমরা শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অফ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারিতে অপেক্ষা করছি,” স্ট্যান্ড-আপ কমেডিয়ান হা-মো সিজন ৩-এর চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু রোববার (১৮ সেপ্টেম্বর) আবু হেনা রনির শারীরিক ও মানসিক অবস্থা সম্পর্কে ঢাকা দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বলেন। মানসিক অবস্থা রনি ভাই আমাদের সাথে স্বাভাবিকভাবে কথা বলছেন। তিনি এখন বিশেষ ওয়ার্ডে রয়েছেন। দুপুর ১টায় মেডিকেল বোর্ড বসবে।

হৃদয় আল মিরু বলেন, “রনি ভাই আমাদের পাশাপাশি পরিবারের সদস্যদেরও সাহস দিচ্ছেন। তিনি বলছেন কিছু হবে না। চিন্তা চিন্তা করিস না।” তিনি হাসপাতালের বেডে শুয়েও সবার মনোবল ধরে রেখেছেন।

এর আগে রোববার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে বলেন, “রনির শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। আজ দুপুর ১টায় মেডিকেল বোর্ড বসবে। তারপর বিস্তারিত বলা যাবে।”

এর আগে হাসপাতালের আইসিইউ বেডে নেওয়ার সময়কার রনির অবস্থার বর্ণনা দিয়েছেন রনির বন্ধু ও ব্যবসায়িক পার্টনার সোহেল আহমেদ।

তিনি বলেন, রনিকে আইসিইউ বেডে নেওয়া হলে তিনি কর্তব্যরত চিকিৎসককে বলেন, ‘ডাক্তার, আমি এখানে প্রথম এসেছি।’ এত মানুষ। দ্বিতীয়বার কেউ আসবে না।

আবু হেনা রনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের থিয়েটার বিভাগে তৃতীয় বর্ষে পড়ার সময় কলকাতার জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেলে অংশ নেন। তার অসুস্থতার খবর পাওয়ার পর বাংলার অনেক ভক্ত সোশ্যাল মিডিয়ায় রনির জন্য শুভকামনা জানিয়েছেন।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় উপস্থাপক ও মিডিয়া ব্যক্তিত্ব মীর আফসার আলী ফেসবুক পোস্টে তার জন্য দোয়া চেয়েছেন।

মিরাকলের উপস্থাপক ফেসবুকে লিখেছেন, “আবু হেনা রনি নিজেই আগুন। তাকে পুড়িয়ে মা/রার সাধ্য কার? সবাই দোয়া করবেন।”

গত শুক্রবার বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে জিএমপির ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণে কমেডিয়ান রনিসহ ৫ জন দ/গ্ধ হন।

প্রসঙ্গত, হাসপাতালে চিকিৎসারত অবস্থাও রনি মনোবল হারানি বলে জানায় তার পরিবার। তবে তিনি এখন স্বাভাবিক ভাবে সবার সাথে কথা বলছেন এবং মানসিক ভাবে সুস্থ আছেন।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *