Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ করেই বিএনপি নেতাদের সাথে জাপানের রাষ্ট্রদূতের বৈঠক, অবশেষে কিছু জানা যাচ্ছে

হঠাৎ করেই বিএনপি নেতাদের সাথে জাপানের রাষ্ট্রদূতের বৈঠক, অবশেষে কিছু জানা যাচ্ছে

বাংলাদেশের একটি অন্যতম রাজনৈতিক দল বিএনপি। এই দলের প্রতিষ্ঠা হলেন শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান। দেশ স্বাধীনের পর জাতীয় নির্বাচনে দলটি বেশ কয়েকবার বাংলার ক্ষমতায় অধিষ্ঠিত করেছিল নিজেদেরকে। তবে ২০০০ সালার পর থেকে দলটি এখনো ক্ষমতায় আসতে পারেনি। বর্তমান ক্ষমতাসীন দলের জনপরিয়তা এতটাই যে বাংলার মানুষ তাদের কে বাবার নির্বাচনে নির্বাচিত করে জয়জুক্ত করে। সম্প্রতি জানা গিয়েছে জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকির সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপি নেতারা।

ঢাকায় জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকির সঙ্গে বৈঠক করেছেন বিএনপি নেতারা।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি রোববার সকাল ১০টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য নেতাদের সঙ্গে দেখা করতে আসেন।

বৈঠকে বিএনপি মহাসচিব ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ উপস্থিত রয়েছেন।

প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ ন ইর্বাচনকে কঘিরে দেশের রাজনৈতিক দলগুলো প্রত্যহ তাদের কর্মকান্ড সম্পাদিত করে যাচ্ছে। নির্বাচনে জয়ী হবার জন্য নেতাকর্মীরা খুব কঠোর পরিশ্রম করছেন। তারা দৃড় মনোবল নিয়েই মাঠে নেমেছে বিজয় ছিনিয়ে আনার জন্য। এই স্বাধীন বাংলায় কালে কালে অনেক রাষ্ট্রপ্রধান এসেছিল। তারা একে এক এ দেশকে শাসন করে গেছেন। বাংলার মানুষের প্রত্যাশা ভবিষ্যতে এদেশ আরো উন্নত হবে।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *