Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / ৭২ ঘন্টা আগে রনির অবস্থা নিয়ে কিছুই বলা যাচ্ছে না, সর্বশেষ অবস্থা জানিয়ে কথা বললেন চিকিৎসক

৭২ ঘন্টা আগে রনির অবস্থা নিয়ে কিছুই বলা যাচ্ছে না, সর্বশেষ অবস্থা জানিয়ে কথা বললেন চিকিৎসক

আবু হেনা রনি, বাংলাদেশের কমেডি জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম এটি। ভারতীয় কমেডি শো মিরাক্কেল বিজয় করেছেন দুই বার। এরপর দেশে এসেও করেছেন অনেক কাজ। সম্প্রতি বড় ধরনের দুর্ঘটনার শিকার হয়েছেন জনপ্রয়িও এই কমেডিয়ান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্যাস বেলুন বি’স্ফো’র’ণে কমেডিয়ান আবু হেনা রনির শ্বাসনালী পুড়ে গেছে। তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৭২ ঘণ্টার আগে তার অবস্থা সম্পর্কে কিছু বলা যাবে না বলে জানিয়েছেন চিকিৎসক।

শনিবার (১৭ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ তথ্য জানান শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন। আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি। তিনি আরো বলেন,৭২ ঘণ্টার আগে কিছু বলা যাবে না।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে ওই ঘটনায় আবু হেনা রনি ছাড়াও আরও চারজন দগ্ধ হন। দগ্ধরা হলেন- আবু হেনা রনি, জিল্লুর রহমান, মোশাররফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

জানা গেছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। অন্যদিকে অনুষ্ঠান শুরুর আগেই অতিথিদের নিয়ে যাওয়া হয় উদ্বোধনী মঞ্চে। প্রধান অতিথিকে কয়েকটি বেলুন উপহার দেওয়া হয়। কিন্তু বারবার চেষ্টা করেও বেলুন উড়েনি। পরে স্বরাষ্ট্রমন্ত্রী ও অন্যান্য অতিথিরা পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং মূল মঞ্চের দিকে এগিয়ে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধনী মঞ্চের পেছনে। কিছুক্ষণ পর বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধনী মঞ্চের পেছনে সব বেলুন ফেটে যায়। এতে পাশে বসা কমেডিয়ান আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হয়েছেন।

প্রসঙ্গত, এ দিকে তার চিকিৎসার সার্বক্ষণিক নজর রাখা হচ্ছে পুলিশের তরফ থেকে।শুরু তে তাকে ভর্তি করা হয় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে। এরপর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ভর্তি করা হয় শেখ হাসিনা বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারি হাসপাতালে।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *