Tuesday , May 21 2024
Breaking News
Home / Exclusive / বাসর রাতে অপ্রত্যাসিত কান্ড, সকালে থানায় নববধূ

বাসর রাতে অপ্রত্যাসিত কান্ড, সকালে থানায় নববধূ

সম্প্রতি একটি ঘটনায় স্বামীকে নিথর করেছে এমন সন্দেহে নববধূকে থানায় নিয়ে গেছে পুলিশ। ঘটনা সূত্রে জানা যায়, বিয়ের দিন বাসর রাতেই সে তার স্বামীকে নিথর করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি  হয়েছে।  এই ঘটনার এক এক সংবাদ মাধ্যম ঘটনা স্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত করে।

 

ঘটনা সম্পর্কে ওই সংবাদ মাধ্যমটি জানায়,  জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাড়া এলাকার একটি বাড়ি থেকে মোস্তাকিম (২৪) নামে এক বরের লা’শ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কনে রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 

নিহত মোস্তাকিম সদর উপজেলার ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। শনিবার ভোরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের ধুলাওড়ির আলিয়ামোদ গ্রামের বাবুর মেয়ে রিয়ার সঙ্গে মোস্তাকিমের আনুষ্ঠানিক বিয়ে হয়। রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রীকে বসার ঘরে রেখে পুরো পরিবার ঘুমিয়ে পড়ে। রাত দেড়টার দিকে কনে রিয়াদের পরিবারের সদস্যদের ফোন করে। এ সময় পরিবারের সদস্যরা মোস্তাকিমকে তার বসার ঘরে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখেন। পরে স্থানীয়রা থানায় খবর দেয়।

 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনাটি হত্যা নাকি আ/ ত্মহত্যা তা তদন্ত করে দেখছে পুলিশ। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

যদিও প্রথম পর্যায়ে ওই নববধূকে পুলিশ তাদের হেফজতে নিয়ে গেছে তবে তার বিরুদ্ধে কোন মামলা হয়নি। ওই রাতে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায়  নিওয়া হয়েছে। মনয়া তদন্ত রিপর্ট ও ঘটনার সাথে ওই নববধূ সম্পিকৃত প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *